বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮ | ২৭, অগ্রহায়ণ, ১৪২৫
 / খেলাধুলা / মেসি বিহীন বার্সার সহজ জয়
ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 11 March, 2018 at 1:00 PM, Count : 193
মেসি বিহীন বার্সার সহজ জয়

মেসি বিহীন বার্সার সহজ জয়

লা লিগার এবারের মৌসুমে এখন পর্যন্ত একটি ম্যাচেও হারের মুখ দেখেনি বার্সেলোনা। এ ম্যাচে মেসি ছিলেন না, তাতে কী হয়েছে। জয় আটতে থাকেনি। অপ্রতিরোধ্য বার্সেলোনার সামনে আত্মসমর্পণ ছাড়া বলতে গেলে কিছুই করার ছিল না। তৃতীয় সন্তানের জন্ম উপলক্ষে শনিবার খেলেননি মেসি। তবে বার্সেলোনা ঠিকই জয় পেয়েছে। লুইস সুয়ারেস ও ফিলিপে কৌতিনিয়োর গোলে শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়েছে কাতালান ক্লাবটি। শনিবার রাতে মালাগার মাঠে ২-০ গোলে জিতেছে লিগে এখন পর্যন্ত অপরাজিত বার্সেলোনা।


বার্সেলোনা ম্যাচের ত্রয়োদশ মিনিটে এগিয়ে যেতে পারতো। তবে সুয়ারেসের জোরালো শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক। ১৫তম মিনিটে সুয়ারেসই বার্সেলোনাকে এগিয়ে দেন। বাঁ-দিক থেকে জর্দি আলবার দারুণ ক্রসে হেডে এবারের লিগে ২১তম গোলটি করেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

মেসি বিহীন বার্সার সহজ জয়

মেসি বিহীন বার্সার সহজ জয়



২৮তম মিনিটে ডান দিক থেকে উসমান দেম্বেলের পাস পেয়ে ব্যাকহিলে ব্যবধান দ্বিগুণ করেন জানুয়ারিতে লিভারপুল থেকে আসা ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো। দুই মিনিট পর জর্দি আলবাকে পিছন থেকে অহেতুক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন স্প্যানিশ খেলোয়াড় সামুয়েল গার্সিয়া।

মেসি বিহীন বার্সার সহজ জয়

মেসি বিহীন বার্সার সহজ জয়



৩৬তম মিনিটে প্রথম ও সহজ সুযোগ পেয়েছিল মালাগা। কিন্তু ছয় গজ বক্সে ফাঁকায় বল পেয়ে লক্ষ্যভ্রষ্ট হেড করেন মরক্কোর ফরোয়ার্ড ইউসেফ এন-নেসিরি। ছয় মিনিট পর কৌতিনিয়োর শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক রবের্তো হিমেনেস। দ্বিতীয়ার্ধে ঢিমেতালে চলা খেলায় কোনো দলই তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি।

২৮ ম্যাচে ২২ জয় ও ছয় ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭২। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ। ২৮ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে এইবারের মাঠে ২-১ গোলে জেতা রিয়াল মাদ্রিদ। দিনের আরেক ম্যাচে সেভিয়াকে ২-০ ব্যবধানে হারানো ভালেন্সিয়া ৫৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162