বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ | ৪, আশ্বিন, ১৪২৫
 / বিনোদন /  ইউটিউবে রেকর্ড তুমি ছাড়া ইম্পসিবল
আজ আনন্দ প্রতিবেদক,ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 11 March, 2018 at 4:01 PM, Count : 227
 ইউটিউবে রেকর্ড তুমি ছাড়া ইম্পসিবল

ইউটিউবে রেকর্ড তুমি ছাড়া ইম্পসিবল

দীর্ঘদিন পর নির্মাণে ফিরে যেন চমকই সৃষ্টি করেছেন বিশিষ্ট নাট্যকার ও নির্মাতা রাশেদা আক্তার লাজুক। গেলো ভালোবাসা দিবসে তার নির্মিত বিশেষ নাটক তুমি ছাড়া ইম্পসিবল বাংলাভিশনে প্রচারিত হয়। প্রচারের পর এটি ভিশনের ইউটিউব চ্যানেলে আপলোড করার পর থেকে গতকাল পর্যন্ত নাটকটি ২৭ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

এত অল্প সময়ে এত ভিউয়ার্স নাটকটি উপভোগের কারণে তুমি ছাড়া ইম্পসিবল টিম গত শনিবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় একেবারেই ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে সেলিব্রেশন পার্টির আয়োজন করে যাতে নাটকের নির্মাতা, পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল, শিল্পী কলাকুশলীসহ ভিশন ও বাংলাভিশনের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকতা উপস্থিত ছিলেন। নিজের নির্মিত নাটকের এমন সেলিব্রেশনের মুখোমুখি হয়েছেন রাশেদা আক্তার লাজুক এবারই প্রথম। তিনি বলেন, আমি ভাবতেও পারিনি যে আমার নাটক এত দর্শক উপভোগ করবেন। কারণ আমার নাটককে দর্শকের কাছে পৌঁছে দেয়ার জন্য কোনো ধরনের ক্যাম্পেইন হয়নি অন্য অনেক নাটকের মতো। তাই আমিও আশাও করিনি যে আমার নাটক অনেক দর্শকের কাছে পৌঁছাবে। 

কিন্তু গল্প ভালো হলে, শিল্পীরা যদি ভালোভাবে অভিনয় করেন এবং সর্বোপরি নির্মাণ ভালো হয় তা যে দর্শক আগ্রহ নিয়ে দেখেন তুমি ছাড়া ইম্পসিবল যেন তাই প্রমাণ করেছে। আমি দর্শকের এই ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে আগামী বৈশাখের জন্য একটি নাটক নির্মাণ করতে যাচ্ছি। নাটকের নাম এই বৈশাখে তুমি আমি। এতে এভ্রিল অভিনয় করবেন। এছাড়া আরো কিছু শিল্পী শিগগিরই চ‚ড়ান্ত করা হবে। তুমি ছাড়া ইম্পসিবলে অভিনয় করেছিলেন শহীদুজ্জামান সেলিম, সাবেরী আলম তানভীর, এভ্রিল ও ইমতু। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162