সোমবার, জুন ২৫, ২০১৮ | ১০, আষাঢ়, ১৪২৫
 / বিনোদন / শুভ জন্মদিন শ্রেয়া ঘোষাল
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 12 March, 2018 at 11:07 AM, Count : 183
শুভ জন্মদিন শ্রেয়া ঘোষাল

শুভ জন্মদিন শ্রেয়া ঘোষাল

ভারতীয় জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালের জন্মদিন আজ। ৩৪ বছরে পা রাখলেন এই গায়িকা। আর জন্মদিনে শ্রেয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড সিনেমাপাড়ার বহু তারকা। ১২ মার্চ১৯৮৪ সালের আজকের এইদিনে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদ জেলার সদর শহর বহরমপুরে জন্মগ্রহন করেন ভারতীয় এই জনপ্রিয় সংগিত শিল্পী।


জিটিভির ‘সা রে গা মা পা’ সঙ্গীত প্রতিযোগিতা জয়ের মাধ্যমে সকলের নজর কাড়েন শ্রেয়া। কিন্তু সবার মনে পাকাপাকি জায়গা করে নেয় তাঁর কণ্ঠে গাওয়া ‘দেবদাস’ ছবির গানগুলো। তখন তার বয়স ছিল মাত্র ১৬ বছর। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

শ্রেয়া ঘোষাল মুলত মিষ্টি সুর ও গানের জন্য বিখ্যাত। তার সুপারডুপারহিট গানগুলোর মধ্যে রয়েছে- বেইরি পিয়া, ধীরে জালনা, ইয়ে ইশক হায়া, পাল পাল, সাইবো, জাদু হ্যায় নেশা হ্যায়, সানস, আহিস্তা আহিস্তা, ডোলা রে ডোলা। ডোলা রে ডোলা’র জন্য তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড এবং বেইরি পিয়া’র জন্য ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডে ভূষিত হন। এছাড়া সঙ্গীতে অবদানের স্বীকৃতি স্বরুপ তিনি নানা সম্মাননা লাভ করেন।

শ্রেয়ার ঝুলিতে রয়েছে ৪টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ৬টি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, পাঁচটি প্লেব্যাক সেরা গায়িকার পুরস্কার সহ অন্যান্য পুরস্কার। সর্বশেষ ৬ ফ্রেব্রুয়ারি ২০১৫ সালে তার ব্যাল্যকালের বন্ধু শিলাদিত্যার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।



দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162