রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | ৮, আশ্বিন, ১৪২৫
 / খেলাধুলা / দিবালা জাদুতে জুভেন্টাসের জয়
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 12 March, 2018 at 11:09 AM, Count : 131
দিবালা জাদুতে জুভেন্টাসের জয়

দিবালা জাদুতে জুভেন্টাসের জয়

ইতালি ও স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচে জাতীয় দলে জায়গা হয়নি তার। এরপর থেকেই পুরোপুরি ছন্দ ফিরে পেয়েছেন আর্জেন্টাইন তরুণ ফরোয়ার্ড। টটেনহ্যামকে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় করে দেওয়া ম্যাচে জয়সূচক গোলটি এসেছিল তার পা থেকেই। এবার ইতালিয়ান লিগেও সেই দিবালার জোড়া গোলে উদিনেসেকে হারালো বর্তমান চ্যাম্পিয়ন্স জুভেন্টাস। যদিও এদিন পেনাল্টি পেয়েও গোল করতে ব্যর্থ হন আর্জেন্টাইন গঞ্জালো হিগুয়াইন। উদিনেসকে তারা ২-০ গোলে হারায়।


দিবালা জাদুতে জুভেন্টাসের জয়

দিবালা জাদুতে জুভেন্টাসের জয়



নিজেদের মাঠে ২৪ বছরের এই তারকার জোড়া গোলে ২-০ ব্যবধানে জয় পায় ইতালিয়ান পাওয়ার হাউজ। জেতা ম্যাচটিতে দুই অর্ধে একবার করে বল জালে জড়ান এই আর্জেন্টাইন। ম্যাচের ২০তম মিনিটে জুনিয়র মেসি খ্যাত এই ফরোয়ার্ডের নৈপুণ্যে এগিয়ে যায় সিরিআ’র বর্তমান চ্যাম্পিয়নরা। প্রায় ২২ গজ দূর থেকে চমৎকার ফ্রি-কিকে সামনের রক্ষণ প্রাচীরের ওপর দিয়ে বল জালে পাঠান এই তরুণ।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে গোল পেতে খুব বেশি দেরি করতে হয়নি দিবালাকে। ম্যাচের ৫২ মিনিটে স্বদেশি হিগুয়েনের পাস পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন এই তারকা। চলতি লিগে এটি তার ১৭তম গোল। লিগে টানা দুই ম্যাচে ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন দিবালা।

২৭ ম্যাচে ২৩ জয় ও দুই ড্রয়ে ৭১ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে উঠেছে জুভেন্টাস। ৬৯ পয়েন্ট নিয়ে জুভেন্টাসের ঠিক পিছনে আছে নাপোলি।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162