রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | ৮, আশ্বিন, ১৪২৫
 / রাজনীতি / খালেদা জিয়া তার পাপের শাস্তি ভোগ করছেন: মোহাম্মদ নাসিম
রেজাউল ইসলাম, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 12 March, 2018 at 3:03 PM, Count : 180
খালেদা জিয়া তার পাপের শাস্তি ভোগ করছেন: মোহাম্মদ নাসিম

খালেদা জিয়া তার পাপের শাস্তি ভোগ করছেন: মোহাম্মদ নাসিম

ইতিহাস ভুলে গেছেন? পাপ কখনো তার বাপকেও ছাড়েনা। পাপের ফল ভোগ করতে হচ্ছে আপনাদের। আপনারা যা শিখিয়েছেন, এখন আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী সেভাবেই কাজ করছে। ওই পথই ওরা ধরেছে। এতে আওয়ামী লীগ কিংবা বর্তমান সরকারের কোন হাত নেই বলে মন্তব্য করেছেন
বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ও ১৪ দলীয় জোটের মূখপাত্র মোহাম্মদ নাসিম। আজ ১২ মার্চ সকালে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ আয়োজিত ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে "নির্বাচন কালীন সরকার" শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ২০০১ সালে সরকার প্রধান থাকাকালীন সময়ে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আওয়ামী লীগ নেতা কর্মীদের উপর চালানো হয় অমানুষিক নির্যাতন। তাদেরকে জেলে বন্ধী করা হয়, ক্রসফায়ারে হত্যা করা হয়, নেতাকর্মীদের বাড়িঘর জ্বালিয়ে দেওয়া হয়, তাদের সম্পত্তি লুটপাট করা হয়। ৫ টি বছর তাদের নির্যাতনের শিকার হন হাজার হাজার আওয়ামী লীগ নেতা কর্মী। তাছাড়া ২০১৩ সালে বেগম খালেদা জিয়ার হুকুমে দেশের হাজার হাজার নিরীহ জনগনকে প্রেট্রল বোমা নিক্ষেপ করে মারা হয়। এমনকি এতিম দের টাকা লুটপাট করে খেয়েছেন বেগম জিয়া।

মন্ত্রী আরও বলেন, বিএনপি সরকার প্রধান থাকতে বলেছিল সংবিধানের বিকল্প কিছু করা হবেনা। আজ আমরাও তাদের কথাই বলছি। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী; এর বিকল্প হবেনা।

তিনি আরও বলেন, আমরা চাই বেগম জিয়া কারামুক্ত হোক, তবে সেটা আইনের মধ্য দিয়ে। কোন আন্দোলন করে নয়। কারন আইনের উর্দ্ধে কেউ নয়। তাছাড়া আমরা ফাকা মাঠে গোল দেব না। ফাঁকা মাঠে গোল দিতে ভাল লাগে না। তাই আগামি নির্বাচন বিএনপিকে সঙ্গে নিয়ে করা হবে। আমরা চাই সব দল নির্বাচনে অংশ গ্রহণ করুক আর প্রতিযোগিতার মধ্য দিয়ে সরকার গঠন করুক।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনএফ এর চেয়ারম্যান মমতাজ জাহান চৌধুরী, কেন্দ্রীয় সদস্য আতাউর রহমান খান, মোস্তফা বাবুল, এস এম ইসলাম, সৈয়দ মাহবুব হাসান শাওন প্রমূখ। সভাপতিত্ব করেন বিএনএফ এর প্রেসিডেন্ট এস এম আবুল কালাম এম.পি, সদস্য, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162