বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮ | ২৭, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / জয় এখন কার?
শাহজাদা সেলিম রেজা, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 12 March, 2018 at 3:45 PM, Update: 12.03.2018 3:55:13 PM, Count : 457
জয় এখন কার?

জয় এখন কার?

সোমবার (১২ মার্চ) ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ চূড়ান্ত হল। যদিও আজ তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়েছে কিন্তু ছেলে জয় ও অপু বিশ্বাসের দেনমোহরের টাকা অপুর হাতে পাওয়ার জন্য মামলা দায়ের করতে হবে বলে ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) প্রধান নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন জানিয়েছেন।

এ কর্মকর্তা জানিয়েছেন, যদিও আজ তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়েছে কিন্তু দাবি আদায়ের জন্য অপু বিশ্বাসকে শাকিব খানের বিরুদ্ধে মামলা করতে হবে। আজ তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়েছে। কিন্তু তাদের মধ্যে এখনো দুটি বিষয় মীমাংসিত হয়নি। তার মধ্যে একটি হচ্ছে, তাদের ছেলে জয় এখন কার কাছে থাকবে? বিচ্ছেদ হওয়ার পরেও সন্তানের আট বছর পর্যন্ত তার মায়ের কাছে থাকার কথা। আর যদি এমনটা হয়ে থাকে তাহলে সন্তানের দায়-দায়িত্ব শাকিব খানকে নিতে হবে। আর অপর বিষয়টি হচ্ছে অপু বিশ্বাসের দেনমোহরের টাকা দিতে হবে শাকিব খানকে। আর এসব লেনদেন কীভাবে হবে তা আদালত ঠিক করে দিবে। কিন্তু এসব দাবি আদায়ের জন্য অপু বিশ্বাসকে শাকিব খানের বিরুদ্ধে মামলা করতে হবে।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাস একসাথে অভিনয়ের কারণে তাদের মধ্যকার সম্পর্কটা এক সময়ে প্রেমে গড়ায়। তারপর সম্পর্ককে স্থায়ী সম্পর্কে রূপ দিতে গোপনে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই দুজনের মাঝে কথার যুদ্ধ বয়ে যাওয়া শুরু হয়। ফলে তা এক পর্যায়ে ডিভোর্সে পরিণত হয়।

গত বছর নভেম্বরের শেষ সপ্তাহে শাকিব খান আইনজীবীর মাধ্যমে তার স্ত্রী অপু বিশ্বাসকে তালাকনামা নোটিশ পাঠায়। আইন অনুযায়ী তালাকনামা পাঠানোর ৯০ দিনের মধ্যে কোনো সমাধানে না আসলে তা চূড়ান্ত তালাক হয়। হিসেব অনুযায়ী শাকিবের তালাকনামা পাঠানো নোটিশের ৯০- দিন গত ২২ ফেব্রুয়ারী পূর্ণ হয়। কিন্তু শাকিব বা শাকিবের কোনো প্রতিনিধি উপস্থিত না হওয়াতে তাদের মধ্যেকার কোনো মীমাংসা হয়নি। ফলে তাদের মধ্যে আজ বিবাহ বিচ্ছেদ কার্যকর হওয়ার মাধ্যমে স্বামী-স্ত্রীর সম্পর্কের ইতি টানল।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162