বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮ | ২৭, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / আর কি পালন হবে শশী-শাওনের বিবাহবার্ষিকী?
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 March, 2018 at 2:50 AM, Count : 656
আর কি পালন হবে শশী-শাওনের বিবাহবার্ষিকী?

আর কি পালন হবে শশী-শাওনের বিবাহবার্ষিকী?

তাহিরা তানভিন শশী ও ডা. রেজায়ানুল হক শাওন এই দম্পতির বিবাহবার্ষিকীর দিন আগামী শনিবার (১৭ মার্চ) । দিনটি স্মরণীয় করে রাখতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বোম্বার্ডিয়ার ড্যাশ ৮ কিউ-৪০০ মডেলের বিমানে চড়ে নেপাল যাচ্ছিলেন তারা।এই দম্পতির বেলায় যেন তীরে এসে তরী ডুবলো।

সোমবার কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে নেপালের স্থানীয় সময় ২:২০ মিনিটে  অবতরনের সময় (এটিসি) এয়ার ট্রাফিক কন্ট্রোল রুমের পক্ষ থেকে বিমানের পাইলটকে ভুল বার্তা প্রদানের ফলে বিমানটি বিধ্বস্ত হয়। এসটু-এইউজি নামে নিবন্ধিত ফ্লাইটটি ঢাকা ছেড়েছিলো দুপুর ১:৪৩ মিনিটে। মর্মান্তিক এই বিমান দুর্ঘটনা অবশেষে কেড়ে নিল শশী-শাওন জুটির বিবাহবার্ষিকী উদযাপনের সেই স্বপ্ন। দুর্ঘটনায় প্রাণ গেছে তাহিরা তানভিন শশীর। গুরুতর আহত হয়ে স্বামী শাওন হাসপাতালে চিকিৎসাধীন।

জানাগেছে, নিহত শশীর বাড়ি মানিকগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায়। সদ্য এলএলবি পাস করা শশী বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন। বিবাহবার্ষিকী পালন করতেই স্বামী ডা. রেজায়ানুল হক শাওনের সঙ্গে নেপালে যাচ্ছিলেন তিনি।

শশীর পারিবারিক সূত্র জানায়, অবসরপ্রাপ্ত চিকিৎসক ডা. রেজা হাসানের মেয়ে শশীর সঙ্গে ডা. শাওনের বিয়ে হয় বছর সাতেক আগে। তবে তাদের কোনো সন্তানাদি নেই। রেজায়ানুল হক শাওন রংপুর মেডিকেল কলেজে কর্মরত।

ঢাকা থেকে বিমান উড্ডয়নের পূর্বে শশী তার ফেসবুক আইডিতে ছবি আপলোড করে লিখেছেন, Nd here d journey begains…..
# Advance_clelebration_of_anniversary
# special_march
#mmntzzz_wid_him.

বিমান দুর্ঘটনার খবর শুনেই শশীর মা-বাবা ঢাকায় পৌঁছেছেন। মাত্র ২৭ বছর বয়সী শশীর মৃত্যুতে স্বজনদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162