সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / মিডিয়া / বিধ্বস্ত ইউএস বাংলা ফ্লাইটে বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার নিহত!
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 March, 2018 at 1:10 PM, Update: 13.03.2018 1:38:37 PM, Count : 397
বিধ্বস্ত ইউএস বাংলা ফ্লাইটে বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার নিহত!

বিধ্বস্ত ইউএস বাংলা ফ্লাইটে বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার নিহত!

কাঠমান্ডুতে বিধ্বস্ত ইউএস বাংলা ফ্লাইটের পাইলট-ক্রু’সহ ৩৬ বাংলাদেশি আরোহীর মধ্যে ২৫ জন নিহত হয়েছেন। বাকি ১১ জন আহত অবস্থায় কাঠমান্ডুর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতের তালিকায় বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের নামও রয়েছে। সোমবার রাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তালিকা প্রকাশ করেন।

স্বজন-সহকর্মীদের সাথে সদা হাস্যোজ্জল, বন্ধুবৎসল প্রিয় সহকর্মী বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার ছিলেন আহমেদ ফয়সাল। ভ্রমণপ্রিয় ফয়সাল ফুরসত পেলেই ঘুরতে বের হন দেশে কিংবা বিদেশে। সেই নিয়মেই ছুটিতে থাকা ফয়সাল সোমবার নেপালের উদ্দেশ্যে ইউএস বাংলার ফ্লাইটের যাত্রী হয়েছিলেন।

ইউএস বাংলার বিএস টু ওয়ান ওয়ান নম্বরের ফ্লাইটটির যাত্রী তালিকায় ২ নম্বরেই আহমেদ ফয়সালের নাম। দুর্ঘটনার পরে আহত যে ২২ জনকে কাঠমান্ডুর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয় তার মধ্যে প্রাথমিক ভাবে আহমেদ ফয়সালকে খুঁজে পাওয়া যায়নি। তবে আহত একজনের ছবি বিভিন্ন মাধ্যমে প্রচার করে আহমেদ ফয়সালের সাথে মিল থাকার কথা বলা হলেও সেটি বৈশাখী টিভির রিপোর্টার আহমেদ ফয়সাল কি না সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

পরে সোমবার রাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার সামাজিক যোগযোগ মাধ্যমে বিমান দুর্ঘটনায় নিহত ও আহত বাংলাদেশিদের তালিকা প্রকাশ করেন। তালিকায় নিহতদের মধ্যে প্রথমেই বৈশাখী টেলিভিশনের নিখোঁজ স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের নাম রয়েছে।

এ সম্পর্কে আরো বিস্তারিত খোঁজ খবর জানতে ২ সদস্যের একটি প্রতিনিধি দল আজ মঙ্গলবার কাঠমান্ডু পাঠাচ্ছে বৈশাখী কর্তৃপক্ষ।

 সূত্র : বৈশাখী অনলাইন 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162