রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | ৮, আশ্বিন, ১৪২৫
 / জেলার খবর / মা-বাবাকে দেখা হলো না শ্রেয়ার
(টাঙ্গাইল)মির্জাপুর প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 March, 2018 at 1:58 PM, Count : 301
মা-বাবাকে দেখা হলো না শ্রেয়ার

মা-বাবাকে দেখা হলো না শ্রেয়ার

নেপালের কাঠমন্ডুর ত্রিভুবন বিমানবন্দরে বিধ্বস্ত বাংলাদেশী বিমান ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেই ফ্লাইটের ৭১জন আরোহীর একজন ছিল টাঙ্গাইলের কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের নেপালী শিক্ষার্থী। তার নাম শ্রেয়া ঝা(২৪)। সে এমবিবিএস অধ্যয়নরত শেষবর্ষের ছাত্রী ছিলেন।


তার সহপাঠীরা জানান, শ্রেয়া গত কয়েকদিন ধরে বলছিলো তার পরিবারের স্বজনদের কাছে যাবে। মা-বাবাকে খুব দেখতে ইচ্ছে করছিল। কুমুদিনীতে শেষবর্ষের শিক্ষার্থীদের মূলত কোন ছুটি না থাকলেও শ্রেয়ার মন সাই দিচ্ছিলো না। তাইতো কলেজের অধ্যক্ষ বরাবর আবেদন করে ছুটি নিয়ে গতকাল দেশের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। কিন্তু শেষ দেখা আর হল না।

এদিকে, কুমুদিনীতে অধ্যয়নরত তার অন্যান্য নেপালী বান্ধবীদের তথ্যমতে শ্রেয়া এখনো নিখোঁজ আছেন। তবে শ্রেয়ার পরণের পোশাক এবং সিট নাম্বার দেখে তাকে সনাক্ত করার চেষ্টা করা হলেও লাশ পুড়ে যাওয়ায় তার পরিবারের স্বজনরা নিশ্চিতভাবে বলতে পারছে না যে তিনি মারা গেছেন কিংবা ওটাই তার লাশ। ধারণা করা হচ্ছে শ্রেয়া আর নেই। এই দুর্ঘটনার খবর শোনার পর কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার সহপাঠীরা সহ শিক্ষক-শিক্ষিকরাও সমবেদনা প্রকাশ করেছেন।
 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162