সোমবার, জুন ২৫, ২০১৮ | ১০, আষাঢ়, ১৪২৫
 / জেলার খবর / ভয়াল অগ্নিকান্ডে নিঃস্ব পরিবার!
ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লাখ টাকা
চট্টগ্রাম প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 March, 2018 at 5:08 PM, Count : 108
ভয়াল অগ্নিকান্ডে নিঃস্ব পরিবার!

ভয়াল অগ্নিকান্ডে নিঃস্ব পরিবার!

চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৩ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার (১২ মার্চ) রাত ১০টায় উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের খিল হিঙ্গুলীর দাড়িকা ডাক্তার বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট শার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করছে।

স্থানীয় সবুজ সেন জানান, সোমবার রাতে হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের দাড়িকা ডাক্তার বাড়িতে অশোক দের ঘরে হঠাৎ আগুন দেখে প্রতিবেশীরা চিৎকার শুরু করে। পরে এলাকাবাসী এসে প্রায় ৪০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণ আসার আগেই ওই বাড়ির অশোক দে, সজল দে ও প্রদীপ দের বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। এসময় পাংকেল দে ও বিহন দের ঘরের আংশিক পুড়ে গেছে। পরে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন হারুন অগ্নিকান্ডের কথা স্বীকার করে বলেন, তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে ত্রাণ দিয়ে সহায়তা করেছেন। উপজেলা প্রকল্প কর্মকর্তা সাইফুল্লাহ মজুমদার জানান, তিনি অগ্নিকান্ডের কথা জানতে পেরেছেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দেয়া রির্পোটের মাধ্যমে সহায়তার আশ্বাস দেন তিনি।



দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162