বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮ | ২৭, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ি স্কুলছাত্রী প্রেমিকার অনশন
প্রেমিক নিজেই উধাও
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 March, 2018 at 6:15 PM, Count : 300
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ি স্কুলছাত্রী প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ি স্কুলছাত্রী প্রেমিকার অনশন

ময়মনসিংহের গৌরীপুরে বিয়ের দাবিতে বিশ্বম্ভরপুর থেকে আসা প্রেমিকা স্কুলছাত্রী তমা জান্নাত মুন (১৫) তের দিন ধরে অনশন চালিয়ে আসলেও প্রেমিক হুমায়ূন (২৩) ঘটনার দিন থেকেই উধাও হয়ে গেছে।

মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে খোঁজ নিয়ে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের হযরত আলীর বাড়িতে ১৩ দিন ধরে ওই স্কুলছাত্রীকে বিয়ের দাবিতে অবস্থান করতে দেখা যায়।

জানা যায়, গত দুই বছর আগে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের হযরত আলীর ছেলে কলেজ ছাত্র হুমায়ুনের সাথে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের লক্ষীরপাড় গ্রামের নুরুল ইসলামের মেয়ে ১০ম শ্রেণির ছাত্রী তমা জান্নাত মুনের মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের পর গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত ১ মার্চ প্রেমিক হুমায়ূন বিয়ের কথা বলে মোবাইলে খবর দিয়ে প্রেমিকা মুনকে গৌরীপুরে নিয়ে আসে। ওইদিন মুন সুনামগঞ্জ থেকে পূর্ব নির্ধারিত গৌরীপুর স্টেশনে আসার পর হুমায়ূনকে পায়নি। এসময় তার প্রেমিককে মোবাইলে কল দিলে সে বলে ‘তুমি বাড়িতে ফিরে যাও। এখন তোমাকে বিয়ে করা সম্ভব নয়।’ পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মুন প্রেমিকের বাড়ি খুঁজে বের করলেও বাড়িতে গিয়ে প্রেমিক হুমায়ূনকে পায়নি। প্রেমিক নিজেই উধাও হয়ে যায়। এ অবস্থায় স্ত্রীর মর্যাদা আদায় করতে গত ১৩ দিন ধরে অবস্থান করলেও মিলছে না স্ত্রীর স্বীকৃতি। কিন্তু স্ত্রী’র মর্যাদা পেতে সিদ্ধান্তে অনড় মুনের সাফ কথা ‘স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যা করবো আর বাড়িতে ফিরে যাওয়ার কোনো সুযোগ নেই।’

প্রেমিক হুমায়ূনের বাবা হযরত আলী জানান, ঘটনার দিন থেকে ছেলে আত্মগোপনে, বাধ্য হয়ে মেয়েটিকে বর্তমানে আমার বাড়িতে নিজ কন্যার আদরে রেখেছি।’ মুনকে ফিরিয়ে নেয়ার জন্য তার বাবাকে মোবাইলে অনুরোধ করা হলেও তাদের পক্ষ থেকে কেউ আসেননি। তবে ঘটনাটি নিষ্পত্তির চেষ্টা চালাচ্ছেন বলেও জানান হযরত আলী।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমেদ এ ব্যাপারে বলেন, ‘স্কুলছাত্রীর বিয়ের দাবিতে অনশনের কোনো সংবাদ এ পর্যন্ত থানায় আসেনি। স্থানীয় গণমাধ্যমকর্মীদের মুখে আজকেই এ ঘটনার কথা শুনেছি। তবে এলাকায় পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেয়া হচ্ছে’ বলেও জানান ওসি।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162