বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮ | ২৭, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ : বাণিজ্যমন্ত্রী
ভোলা, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 March, 2018 at 7:57 PM, Update: 13.03.2018 8:17:25 PM, Count : 232
নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ : বাণিজ্যমন্ত্রী

নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, আগামী জাতীয় (একাদশ) সংসদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ। এ নির্বাচনে সকলেই অংশগ্রহণ করবে। বিশ্বের বিভিন্ন দেশে যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয় সে অনুযায়ী বাংলাদেশের সংবিধান অনুসরণ করেই বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে। কেউ যদি এ নির্বাচনে অংশগ্রহন না করে, তাহলে করার কিছু নেই।

মঙ্গলবার (১৩মার্চ) সকাল ১১টার দিকে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপির নির্যাতনের হাত থেকে পশু পযর্ন্ত রক্ষা পায়নি। ভোলার ইলিশায় ১২টি গরুকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। বিএনপির অত্যাচারের ভয়ে গর্ভবতী একজন নারী পানিতে নেমে আশ্রয় নিয়েছে। সেখান থেকে উঠিয়ে মায়ের সামনে পাষবিক নির্যাতন করেছে বিএনপি। এই হলো সেই বিএনপি, যদি আরেকবার ক্ষমতা পায় একজনও রক্ষা পাবেনা। ওরা এতোটা অত্যাচারী।

ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ সেলিম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন। উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমূখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162