শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮ | ৭, আশ্বিন, ১৪২৫
 / ডেসটিনি সংবাদ / ডেসটিনির কর্ণধার রফিকুল আমীনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা
মিজানুর রহমান,নরসিংদী থেকে ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 8 April, 2018 at 3:12 AM, Update: 08.04.2018 3:32:35 AM, Count : 864
ডেসটিনির কর্ণধার রফিকুল আমীনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা

ডেসটিনির কর্ণধার রফিকুল আমীনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা

ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম-ব্লু‘র নরসিংদী জেলার উদ্যোগে সকল থানা কমিটির কার্যকরি সদস্যদের নিয়ে শনিবার বিকালে ডেসটিনির নরসিংদী নেট অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা বিভাগীয় প্রধান নির্বাহী মো. আশরাফুজ্জামান তুহিনের পরিচালনায় সভায় প্রধান আলোচক ছিলেন খুলনা বিভাগের বিভাগীয় সমন্বয়কারী মো. মিজানুর রহমান কাজী । তিনি তার বক্তব্যে সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন, আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।আমরা ডেসটিনি-২০০০লিমিটেডের বিনিয়োগকারী ও ক্রেতা-পরিবেশকগন দেশে প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইনি প্রক্রিয়ার মাধ্যমেই ডেসটিনিগ্রুপের দুই কর্ণধার মোহাম্মদ রফিকুল আমীন ও মোহাম্মদ হোসাইন অচিরেই কারা মুক্তি লাভ করবেন।

তিনি তার বক্তব্যে সম্প্রতি প্রথম আলো পত্রিকায় ডেসটিনি গ্রুপের চেয়ারম্যান, বৈশাখী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক ডেসটিনি পত্রিকার সম্পাদক মোহাম্মদ রফিকুল আমীনের বিরুদ্ধে বিভ্রতকর মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিষয়ে কঠোর সমালোচনা করেন এবং জাতীয় স্বার্থকে জলাঞ্জলি দিয়ে বিবেকহীন মিথ্যা সংবাদ প্রকাশ করায় তাদের প্রতি তীব্র নিন্দা জানান। 

আলোচনা সভায় কিশোরগঞ্জ জেলা সমন্বয়কারী মো. নাজমুল হক খন্দকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের নির্বাহী সদস্য ওবাইদুল হক, মো. ওবাইদুল্লাহ-ও নরসিংদী জেলার সমন্বয়কারী কাজী সালমা জাহান সহ বহু কবিনিয়োগকারী ও ডিস্ট্রিবিউটরগণ।




দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162