শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮ | ৭, আশ্বিন, ১৪২৫
 / লাইফস্টাইল / আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?
ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 15 April, 2018 at 9:10 AM, Count : 222
আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজ কেমন যাবে ১৫/০৪/২০১৮

মানসিক অস্থিরতা বাড়বে মীনের, সম্পত্তি নিয়ে বিবাদে মেষ

আজ ২রা বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৭ রজব ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫-৫৩ মিনিটে এবং সূর্যাস্ত ৬-২১ মিনিটে। আজ  আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৬। আপনার উপর প্রভাবকারী গ্রহ : বুধ ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৯। শুভ বার : মঙ্গল ও বুধ। শুভ রত্ন : রক্তপ্রবাল ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—


মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
বুদ্ধির দোষে কাজের ক্ষতি হতে পারে। উচ্চ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। পিতার শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। প্রেমের জন্য ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। গঠনমূলক কাজের উন্নতি লাভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো দ্রব্য চুরি বা হারাতে পারে। শরীরের খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও ভালো লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেম যোগে বাধা আছে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৫

মিথুন: (২২ মে-২১ জুন)
বাড়িঘর নির্মাণের জন্য যোগাযোগ বা কথাবার্তা ভালো হবে। কাজের চাপের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। প্রেমের সম্পর্কে বন্ধুকে নিয়ে কোন সমস্যা বাড়তে পারে। বিবাহ ব্যাপারে কোনও বিশেষ আলোচনা হতে পারে।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

কর্কট: (২২ জুন-২২ জুলাই)
যুক্তিপূর্ণ কথাতে শত্রু পিছু হাটতে পারে। ব্যবসার দিকে ভালো অর্থ আসার যোগ আছে। ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। গুরুজনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর ব্যবহার খারাপের জন্য মন কষ্ট বৃদ্ধি পাবে। চাকরির স্থানে কোন্র উন্নতির সুযোগ আসবে। প্রেম যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)
রাস্তা ঘাটে চলাফেরাতে একটু সাবধান থাকা দরকার। চাকরির স্থানে প্রচুর কাজের চাপ বাড়তে পারে। ডাক্তারের খরচ বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোনও বিবাদ মানসিক চাপ বাড়াতে পারে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
বেকারদের জন্য কাজের ভালো খবর আসতে পারে। অর্থ বিষয়ে চাপ কম থাকবে। বাড়িতে অতিথির আগমন। প্রেম যোগ মিশ্র। আইনির কোনো কাজের জন্য খরচ বাড়তে পারে। লিভারজনিত সমস্যা বাড়তে পারে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
প্রেমের ব্যাপারে মনের দিক দিয়ে চাপ বাড়তে পারে। বিবাহের জন্য বাড়িতে কোনও আলোচনা হতে পারে। চাকরির স্থানে কাজের দায়িত্ব আর্থিক বিষয়ে চাপ বাড়তে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
পেটের সমস্যার জন্য ভ্রমণে বাধা আসবে। ব্যবসার দিকে কোনো অশান্তি নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। সামান্য কোনো বিবাদ অনেক দূর যেতে হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হবে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে অশান্তি বাধার সম্ভাবনা আছে। আত্মীয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। তবে ব্যবসার দিকে অর্থ সাহায্য ভালো পাবেন। বাড়িতে কোনো সম্পত্তি নিয়ে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। শত্রুর জন্য প্রেমের সম্পর্কে ক্ষতির যোগ আছে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
নিজের কোনো আত্মীয়ের জন্য ব্যবসার দিকে ক্ষতি হতে পারে। বাড়িতে কোনো মূল্যবান দ্রব্য চুরি হওয়ার যোগ আছে। দূরে কোনো স্থানে ভ্রমণের আলোচনা বন্ধ রাখা ভাল হবে। মধ্যভাগে ডাক্তারের খরচ বাড়তে পারে। প্রেম যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
অংশীদারি ব্যবসায় ভালো সাফল্য আসতে পারে। প্রেমের সমস্যার জন্য অবসাদ কাজের ক্ষতি করতে পারে। পারিবারিক বিবাদ বাড়ির পরিবেশ গরম করে তুলতে পারে। প্রেমে সফলতা আসতে পারে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মানসিক অস্থিরতা কাজের ক্ষতি আনতে পারে। শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে নতুন কোনোকিছু শুরু হতে পারে। স্বামী-স্ত্রী চেষ্টায় কোনো সমস্যার সমাধান হতে পারে। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: আকাশী, শুভ সংখ্যা: ১০


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162