বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / জেলার খবর / সৌদি আরবে নিহত রবিনের বাড়িতে শোকের মাতম
এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধি :ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 15 April, 2018 at 7:35 PM, Update: 15.04.2018 7:39:10 PM, Count : 261
সৌদি আরবে নিহত রবিনের বাড়িতে শোকের মাতম

সৌদি আরবে নিহত রবিনের বাড়িতে শোকের মাতম

সৌদি আরবের রিয়াদে শুক্রবার (১৩ এপ্রিল) গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬ বাঙালির মধ্যে একজন নরসিংদীর রবিন। মাধবদীতে বসবাসকারী রবিনের পরিবারে এখন চলছে শোকের মাতম। রবিনের মৃত্যু সংবাদ শুনে স্তব্ধ হয়ে গেছেন পরিবারের সদস্যরা। 

জানা যায়, ভাগ্যের চাকা ঘুরাতে গত ৪ মাস আগে নরসিংদীর সদর উপজেলার মাধবদীর কাঁঠালিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে রবিন সৌদি আরবে পাড়ি জমান। দুই মাস যাবৎ সৌদি আরবের রিয়াদ বিমানবন্দর সংলগ্ন নূরা ইউসিভার্সিটিতে শ্রমিকের চাকরি নেন। ৬ লাখ টাকা ধার করে বিদেশে পাড়ি জমান তিনি। রবিনের স্বপ্ন ছিল ঋণ পরিশোধ করে সংসারের অভাব দূর করা। একদিকে ছেলে হারানো, অন্যদিকে ঋণ পরিশোধের চিন্তায় এখন দিশেহারা হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা। বাবা-মা, তিন ভাই ও এক বোনকে নিয়ে রবিনের অভাবগ্রস্ত পরিবার।

পরিবারের অভাব দূর করতে তিন মাস আগে এনজিওসহ বিভিন্ন ব্যক্তির কাছ থেকে ৬ লাখ টাকা ঋণ নিয়ে রিয়াদে পাড়ি জমিয়েছিলেন রবিন। সেখানে যাওয়ার পর মাত্র ১৫ দিন আগে কাজে যোগ দিয়েছিলেন তিনি। দুই দিন আগে সর্বশেষ মা রিনা বেগমের সঙ্গে কথা বলেন রবিন। এ সময় সেখানে কাজ পাওয়ায় বিলম্ব ও থাকা খাওয়ার কষ্টের কথা জানিয়েছিলেন মাকে। কষ্টের পরও কাজ পাওয়ায় খুশি হয়েছিলেন তিনি। বেতন পাওয়া শুরু করে ঋণের ৬ লাখ টাকা পরিশোধের পর সংসারের অভাব দূর করবেন বলে আশা দিয়েছিলেন পরিবারকে। নিহত রবিনের বাবা আবুল হোসেন বলেন, ছেলেটা আমাদের সুখি করতে গিয়ে চিরদুখি করে দিলো। 

অভাবের সংসারে ঋণের বোঝা কীভাবে বইবো, ছেলে হারানোর শোক কীভাবে সইবো? মা রিনা বেগম বলেন, দুদিন আগেও ছেলের সঙ্গে কথা বলে কষ্টের বিবরণ শুনেছি। এরপরও চিন্তাভাবনা করতে মানা করেছিল, বলেছিল সব সমস্যা দূর হয়ে যাবে। রবিনের দাদা জাহাঙ্গীর হোসেন দ্রুত রবিনের লাশ দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা কামনা করেছেন এবং অভাবগ্রস্ত পরিবারটির প্রতিও সদয় হওয়ার অনুরোধ জানিয়েছেন সবাইকে।#


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162