এই মাত্র পাওয়া : নরসিংদীর মাধবদীর আস্তানা থেকে দুই নারী ‘জঙ্গি’র আত্মসমর্পণ
বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / জেলার খবর / মামলা করায় বাদী বিপাকে!
লক্ষ্মীপুর প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 15 April, 2018 at 9:21 PM, Count : 188
মামলা করায় বাদী বিপাকে! 
লক্ষ্মীপুরে সাহাপুর গ্রামের আলিম পরীক্ষার্থীসহ চার ভাই-বোনকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা করে বিপাকে পড়েছেন কৃষক পরিবার। ওই মামলা প্রত্যাহার করতে কৃষক আবু তাহের ও তার পরিবারের সদস্যদের আসামিরা হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এনিয়ে ফের হামলার আশংকায় নিরাপত্তাহীনতায় ভূগছে পরিবারটি।

রোববার (১৫ এপ্রিল) সকালে তাহের লক্ষ্মীপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এসময় তিনি প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন। থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, জমি নিয়ে বিরোধের জের ধরে ১০ এপ্রিল রাতে পৌরসভার সাহাপুর এলাকার আবদুল মান্নানের ছেলে জহির সহযোগীদের নিয়ে তাহেরের পরিবারের সদস্যদের ওপর অতর্কিত হামলা চালায়। ঘটনার সময় তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঘরে ঢুকে মরিচ মেশানো পানি পরিবারের সদস্যদের লক্ষ্য করে মারতে থাকে। এসময় তাহেরের ছেলে আলিম পরীক্ষার্থী দেলোয়ার হোসেন, ছেলে ইউছুফ, মেয়ে পান্না আক্তার ও সাফিয়া আক্তারকে বেদম পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তাদের মাথা, মুখ, পাসহ শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।মামলা করায় বাদী বিপাকে!
দেলোয়ার লক্ষ্মীপুর দারুল উমুল আলীয়া মাদ্রাসা আলিম পরীক্ষায় অংশ নিচ্ছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় আবু তাহের বাদী হয়ে পরদিন (১১ এপ্রিল) থানায় হামলাকারী জহিরসহ ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এ খবরে ক্ষিপ্ত হয়ে ওঠে মামলার আসামিরা।

ক্ষতিগ্রস্থ আবু তাহের বলেন, পরিকল্পিতভাবে আমাদের ছেলে-মেয়েদের হত্যার করার জন্য হামলা চালানো হয়েছে। আমার পরীক্ষার্থী ছেলেকে নির্দয়ভাবে কুপিয়েছে। তারা মামলা প্রত্যাহার করতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। এখন আমরা চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।

এ ব্যাপারে অভিযুক্ত জহির বলেন, জমির সব কাগজপত্র আমাদের কাছে আছে। আমরা মামলাটি আইনিভাবে মোকাবিলা করবো। মামলা নিয়ে হুমকি দেওয়ার অভিযোগ মিথ্যা।মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. অলি উদ্দিন বলেন, মামলাটি তদন্ত চলছে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। মামলা প্রত্যাহারে হুমকি দেওয়ার বিষয়টি আমি অবগত নয়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162