এই মাত্র পাওয়া : * নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে গাজীপুর সিটি নির্বাচনে আ‘লীগ-বিএনপিসহ ৪ মেয়র প্রার্থীকে ইসির সতর্কতা ।* সরকারি চাকুরিতে ৩০ শতাংশ কোটা বহালের দাবি মুক্তিযোদ্ধার সন্তানদের।* কারাগারে বেগম জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে দায় সরকারের : মির্জা ফখরুল* উত্তর কোরিয়ায় সব ধরনের পারমাণবিক পরীক্ষা বন্ধের ঘোষণা।* রাজধানীর বাস-মিনিবাসগুলোর মধ্যে ৮৭ ভাগই পরিবহন নৈরাজ্যে জড়িত।* কমন ওয়েলথ জোটকে কার্যকর করতে সংস্কারের আহবান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
রবিবার, এপ্রিল ২২, ২০১৮ | ৮, বৈশাখ, ১৪২৫
 / তথ্য ও প্রযুক্তি / স্মার্টফোন গ্রাহকদের জন্য কি আনছে শাওমি?
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 2:56 AM, Count : 100
স্মার্টফোন গ্রাহকদের জন্য কি আনছে শাওমি?

স্মার্টফোন গ্রাহকদের জন্য কি আনছে শাওমি?

এবার দেশের বাজারে নেটওয়ার্কের সাথে পাল্লাদিয়ে গ্রহকদের জন্য ফোরজি নেটওয়ার্ক-সমর্থিত স্মার্টফোন নিয়ে আসছে চীনা ভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড শাওমি।  চলতি বছরেই বেশ কয়েকটি নতুন মডেলের ফোরজি স্মার্টফোন সরবরাহ করা হবে বাংলাদেশে। 

এ ছাড়া শাওমির জাতীয় পরিবেশক প্রতিষ্ঠান সোলার ইলেকট্রো বাংলাদেশ ঘোষণা দিয়েছে সারাদেশে নতুন ২০টি সেবাকেন্দ্র স্থাপন করবে । সম্প্রতি শাওমির আট বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ তথ্য জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী দেওয়ান কানন।

অনুষ্ঠানে শাওমির কর্মকর্তারা জানান, ইতিমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে জায়গা করে নিয়েছে শাওমি। বাংলাদেশেও তরুণদের মধ্যে সাড়া ফেলেছে। এ বছরে নতুন স্মার্টফোন আসবে ও দারুণ যাবে।

উল্লেখ্য, ৬ এপ্রিল আট বছর পূর্ণ করেছে চীনা ভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড শাওমি। এ উপলক্ষে বিশ্বজুড়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। সেই  ধারাবাহিকতায় বাংলাদেশেও পালিত হয় দুই দিনব্যাপী অনুষ্ঠান। গত ৬ এপ্রিল গ্রাহকদের জন্য ফ্লাশ সেল ও ৭ এপ্রিল মি-ফ্যান ফেস্টিভ্যালেরও আয়োজন করা হয়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162