শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮ | ৭, আশ্বিন, ১৪২৫
 / লাইফস্টাইল / আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 10:58 AM, Count : 167
আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজ কেমন যাবে ১৬/০৪/২০১৮

জমিজমা নিয়ে চিন্তা কুম্ভের, বিতর্ক এড়িয়ে চলুন সিংহ-

আজ ৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৮ রজব ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৯ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : নেপচুন ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৭ ও ৯। শুভ বার : সোম ও মঙ্গল। শুভ রত্ন : অ্যামিথিস্ট ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ : (২১ মার্চ – ২০ এপ্রিল)
যদি কোনো সুখকর পরিবর্তনের আশা করেন তাহলে অনেক সুযোগ পাবেন। শিল্প, নৃত্যকলা, সাহিত্য, ইত্যাদি সৃজনশীল বিষয়গুলিতে বিশেষ দক্ষতা দেখা দেবে। ছাত্রদের জন্য দিনটি ভালো। তাদের পরিশ্রম বিফলে যাবে না। প্রেমযোগে বাধা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ : (২১ এপ্রিল – ২১ মে)
যা চেয়েছিলেন তার সবকিছু পেতে পারেন। মানসিক ও শারীরিক অবস্থাও আজ ইতিবাচকই থাকবে। সন্ধ্যায় বন্ধুদের তরফে চমক পেতে পারেন। একসঙ্গে নৈশভোজে অথবা চলচ্চিত্র দেখতে যেতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন : (২২মে – ২১ জুন)
পছন্দের ব্যক্তিদের সঙ্গে দেখা করার এবং তাদের সঙ্গে নৈশভোজে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেমের সৌন্দর্য সম্পূর্ণভাবে উপভোগ করবেন। গাড়ি কেনার সম্ভাবনা। প্রেম নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট : (২২ জুন – ২২ জুলাই)
প্রেম নিয়ে মানসিকভাবে অস্থির থাকবেন। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। ঊর্ধ্বতনরা অসন্তুষ্ট হয়ে উঠবেন। বিরোধীদের থেক দূরত্ব বজায় রাখুন। সন্তানরা দুশ্চিন্তার কারণ হবে। প্রেমের দিকটি মোটামুটি শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ : (২৩ জুলাই - ২৩ আগস্ট)
বিতর্ক এড়িয়ে চলুন। ব্যবসাক্ষেত্রে বা দপ্তরে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ঊর্ধ্বতনর কাজ বা ব্যবহারে ক্ষুণ্ণ হতে পারে। তারা অসন্তুষ্টবোধ করতে পারেন। প্রেমিক-প্রেমিকার সঙ্গে মনোমালিন্য হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা : (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
উৎসাহ-উদ্দীপনায় ভরপুর থাকবেন। শারীরিকভাবে সুস্থ থাকবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। সমাজে মান-সম্মান বাড়বে। প্রেমযোগ মিশ্র। তাদের সময় দিন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা : (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ব্যবসায়ীদের জন্য দিনটি বেশি ভালো। চাকরিজীবীরা লাভবান হবেন। সম্মান বাড়বে। সন্ধ্যার দিকে পরিস্থিতি কিছুটা অন্যরকম হতে পারে। কিছু শারীরিক সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা। মানসিক অস্থিরতায় ভুগবেন। কথায় নিয়ন্ত্রণ রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক : (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কাজের চাপে বিরক্ত হয়ে উঠতে পারেন। শান্ত থাকুন। দিনের দ্বিতীয় ভাগে অনেকটা শান্ত ও হাসিখুশি বোধ করবেন। প্রেমিক-প্রেমিকার সঙ্গে নৈশভোজে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু : (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
খরচ হিসাব ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা। এটি ক্লান্ত করে তুলতে পারে। সাবধান থাকুন, হতাশা দিনটিকে নষ্ট করে দিতে পারে। প্রেমের ক্ষেত্রে সমস্যা হতে পারে। গৃহের পরিবেশ বন্ধুত্বপূর্ণ থাকবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩

মকর : (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
পরিবারের সঙ্গে কোনো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সঞ্চয়ের দিকে নজর রাখুন। খরচের হিসাব ছাড়িয়ে যেতে পারে। অপ্রত্যাশিত কিছু ক্ষেত্র থেকে অর্থলাভ হতে পারে। আর্থিক বিষয়গুলিকে সঠিকভাবে সামলানো কঠিন হয়ে উঠতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ : (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
বিভিন্ন দুশ্চিন্তা ও আশঙ্কায় মারাত্মকভাবে ভারাক্রান্ত হয়ে উঠবেন। মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। যেকোনো আইনি কাজ করা থেকে বিরত থাকুন। জমিজমা ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে চিন্তিত থাকবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন : (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেম নিয়ে যথেষ্ট অনুভূতিশীল থাকবেন। দিনের বেশিরভাগ সময়ে চিন্তিত থাকবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। কারো সঙ্গেই আজ বেশি কথা বলবেন না।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162