এই মাত্র পাওয়া : এসএসসি পরীক্ষার জন্য ২৭ জানুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত কোচিং সেন্টার বন্ধ: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
রবিবার, জানুয়ারী ২০, ২০১৯ | ৭, মাঘ, ১৪২৫
 / বিনোদন / নায়িকা থেকে নতুন পরিচয়ে গায়িকা ফারিয়া
শাহজাদা সেলিম রেজা, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 11:37 AM, Update: 16.04.2018 11:51:31 AM, Count : 697
নায়িকা থেকে নতুন পরিচয়ে গায়িকা ফারিয়া

নায়িকা থেকে নতুন পরিচয়ে গায়িকা ফারিয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন। নায়িকা থেকে এবার তিনি গায়িকা হয়ে গান গেয়েছেন। আর এই সংবাদটি ইতিমধ্যে এপার বাংলা ও ওপার বাংলার সংবাদ মাধ্যমে তার সকল ভক্ত-অনুসারীরা জেনে গেছে। ‘পটাকা’ শিরোনামের ওই আলোচিত গানের ভিডিও প্রকাশের তারিখ সম্পর্কে প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি প্রথম পোস্টারের মাধ্যমে তা জানিয়েছেন।

নুসরাত ফারিয়া জানিয়েছেন, আগামী ২১ এপ্রিল সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘পটাকা’র ট্রেলার মুক্তি পাবে। আর কয়েকদিন পর ২৬ এপ্রিল গানটির পুরো মিউজিক ভিডিও ওই একই চ্যানেলে প্রকাশ করা হবে। এছাড়াও জানান, ইউটিউব ছাড়াও ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ  গানটি এক্সক্লুসিভলি দেখা যাবে।

গত বছর ডিসেম্বরে কিছুটা চুপিসারেই ফারিয়া গানটির রেকর্ডিং করেন। গানটির রেকর্ডিংয়ের জন্য তার প্রায় ছয় মাস অনুশীলন করতে হয়েছে বলেও জানা গেছে।

রাকিব রাহুল-এর কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রীতম হাসান। আর ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব। অনেক চমক অপক্ষো করছে বলে এর বেশি কিছু জানা সম্ভব হয়নি। তবে গানটি যে দর্শকের কাছে অনেক উপভোগ্য হবে তার আভাস দিয়েছেন ফারিয়া।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162