সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / রাজনীতি / বিএনপিকে রক্ষা করা যদি রাজনীতি হয় তাহলে নির্বাচনে আসুন
মাসুদ রানা, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 2:30 PM, Update: 16.04.2018 2:37:01 PM, Count : 184
বিএনপিকে রক্ষা করা যদি রাজনীতি হয় তাহলে নির্বাচনে আসুন

বিএনপিকে রক্ষা করা যদি রাজনীতি হয় তাহলে নির্বাচনে আসুন

বিএনপি কার্যালয়ের সামনে বর্ষবরণের অনুষ্ঠান হয়েছে। সেখানে আমাদের সংস্কৃতি থেকেও দ্বিজাতীয় সংস্কৃতি বেশি প্রাধান্য পেয়েছে। বর্ষবরণের সমাবেশে তারা বলেছেন, বেগম জিয়াকে ছাড়া তারা নির্বাচনে যাবেন না। আপনাদের রাজনীতি কি দুর্নীতির দায়ে শাস্তি প্রাপ্ত বেগম জিয়াকে রক্ষা করা, নাকি বিএনপিকে রক্ষা করা? যদি বিএনপিকে রক্ষা করা আপনাদের রাজনীতি হয় তাহলে অবশ্যই আপনারা আগামী নির্বাচনে আসুন।

সোমবার (১৬ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স হলে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের আয়োজনে "বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ ১৪২৫" শীর্ষক এক আলোচনা সভায় এ কথা বলেন আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আ’লীগের প্রচার ও প্রচারণা প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, সভায় সভাপতিত্ব করেন স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিক। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মোঃ গোলাম কুদ্দুস, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, অধ্যাপক এ কে এম ফজলুল হক, এম এ করিম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ স্বাধীনতা পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ ফজলুল হক।

ড. হাছান মাহমুদ বলেন, গতবারের মতো বেগম জিয়ার সিদ্ধান্ত এবং তারেক জিয়ার পরামর্শে যদি নির্বাচনে না আসেন, এখন তো আপনাদের নেতারা গর্তের মধ্যে আছে গর্তের মধ্যে দেখা যায়। কিন্তু ভবিষ্যতে গর্তের মধ্যে দেখা যাবে না।

ড. হাছান মাহমুদ রিজভী আহমেদের বক্তব্যে উল্লেখ্য করে বলেন, রিজভী আহমেদ বক্তৃতায় বলেছেন বেগম খালেদা জিয়াকে যেভাবে কারাগারে রাখা হয়েছে এটা অত্যন্ত অমানবিক। আমি বলতে চাই, শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ কারাগারে পছন্দনীয় গৃহপরিচালিকা সাথে রাখার সুযোগ পেয়েছেন বেগম খালেদা জিয়া। তিনি যখন কারাগারে যাননি, তখন আমরা দেখতাম তাকে হাত ধরে গাড়ি থেকে নামানো হচ্ছে- গাড়িতে তোলা হচ্ছে। আর এখন কদিন আগে বঙ্গবন্ধু মেডিকেলে যখন গেলেন ডাক্তাররা তখন হাত ধরতে চেয়েছিলেন, উনি নিজেই হেটে নেমেছে। আগের থেকে উনি ভালো আছেন।

তিনি আরো বলেন, বাঙ্গালীদের জন্য বর্ষবরণ একটি প্রাণের উৎসব পশ্চিমবাংলায় বর্ষবরণ হয়, কিন্তু ঢাকার মত উৎসব আনন্দ হয় না। কেউ কেউ ধর্মকে সংস্কৃতির সাথে মিলিয়ে ফেলে, বর্ষবরণের সংস্কৃতিকে কেন্দ্র করে ধর্মের বিষয় গুলো টেনে আনে। যারা এগুলো করে তারা বিভক্তি দেখানোর চেষ্টা করে এবং বিএনপি জামাত ও যারা এদেরকে তাল দেয় তারা দেশটিকে বিভক্ত করতে চায়। বেগম খালেদা জিয়া এই দেশটি চাইনি যদি চায়নি, তাহলে মুক্তিযুদ্ধের নয় মাস পাকিস্তানি বাহিনীদের সাথে থাকতেন না। যে সেনাবাহিনীদের সাথে আমরা যুদ্ধ করেছি, সেই সেনাবাহিনীর সাথে তিনি বসবাস করেছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162