শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮ | ৭, আশ্বিন, ১৪২৫
 / জাতীয় / কোটা সংস্কার আন্দোলনের ৩ নেতা নিখোঁজ
নিজস্ব প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 3:05 PM, Update: 16.04.2018 3:08:56 PM, Count : 322
কোটা সংস্কার আন্দোলনের ৩ নেতা নিখোঁজ

কোটা সংস্কার আন্দোলনের ৩ নেতা নিখোঁজ

কোটা ব্যবস্থা সংস্কার আন্দোলন পরিষদের কেন্ত্রীয় নেতারা অভিযোগ তুলেছেন যে, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ৩ নেতাকে রাজধানীর চাঁনখারপুল এলাকা থেকে একটি সাদা মাইক্রোবাসে করে তুলে নেয়া হয়েছে। তাদের কে যদি ছেড়ে দেওয়া না হয় তাহলে দেশকে অচল করার হুমকি দিয়েছেন শিক্ষার্থীরা।

সংগঠনের আহবায়ক হাসান আল মামুন সোমবার (১৬ এপ্রিল) জানান, সংবাদ সম্মেলন শেষে চানখারপুলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সামনে থেকে একটি সাদা মাইক্রোবাস এসে তাদের তুলে নেয়। তারা হচ্ছেন, পরিষদের যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুর, ফারুক হাসান, রাশেদ খান। ওই মাইক্রোবাসে সাদা পোশাকের পুলিশ ছিল, তারা এসে এই তিন নেতাকে তুলে নিয়েছেন।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ওবায়দুর রহমান এ প্রসঙ্গে বলেন, ডিএমপি সদর দফতরে ক্রাইম কনফারেন্স চলছে। কাউকে ফোনে পাওয়া যাচ্ছে না। বিষয়টির সত্যতা সম্পর্কে সঙ্গত কারণে জানাতে পারছি না। পরে জানানো হবে। ডিএমপির যুগ্ম কমিশনার (ডিবি) আব্দুল বাতেন জানান, ডিবি পরিচয়ে কোটা সংস্কার আন্দোলনের কাউকে আমরা আটক কিংবা ডাকিনি। অন্য কেউ আটক করেছে কিনা তাও জানি না।

তার আগে সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে সংবাদ সম্মেলন করেন আন্দোলনকারীরা। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক রাশেদ খান ও ফারুক হাসান।

সোমবার ওই সংবাদ সম্মেলনে দৈনিক ইত্তেফাকে প্রকাশিত একটি প্রতিবেদনের বিষয়েও আপত্তি তোলা হয়।‘কোটা আন্দোলনের সেই চার নেতার একজন শিবিরের সক্রিয় কর্মী’ শিরোনামের ওই প্রতিবেদনের বিষয়ে বক্তরা বলেন, ‘ইত্তেফাক বিকেল ৫টার মধ্যে ক্ষমা না চাইলে কাল থেকে সকল কলেজ বিশ্ববিদ্যালয়ে ছাত্র সমাজ পত্রিকাটি বর্জন করবে।’ সম্মেলনে আরও অভিযোগ করা হয়, একটি কুচক্রীমহল আন্দোলনকে ভিন্নখাতে প্রভাবিত করার চেষ্টা করছে। প্রধানমন্ত্রী যখন ছাত্র সমাজের ক্ষোভের কথা বুঝতে পেরে দাবি মেনে নিয়েছেন তখন একটি মহল এটি বানচালের চেষ্টা করছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162