শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮ | ৭, আশ্বিন, ১৪২৫
 / খেলাধুলা / নেমেই স্বরূপে গেইল
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 3:46 PM, Update: 16.04.2018 3:58:56 PM, Count : 148
নেমেই স্বরূপে গেইল

নেমেই স্বরূপে গেইল

সাতবছর আরসিবিতে খেলার পরে এবার গেইল নতুন জার্সিতে নেমেছেন মাঠে। নিলামে তাকে কেনেনি ব্যাঙ্গালুরু। বিরাট কোহলি পরে যুক্তি দিয়েছেন, আগামী তিন বছরের কথা ভেবে দল সাজানো হয়েছে। সেখানে ৩৮ বছরের গেইলকে জেনে বুঝেই রাখা হয়নি।

মাত্র ৩৩ বলে ৬৩ রান করে ক্রিস গেইল শেন ওয়াটসনের বলে আউট হয়ে যখন মাঠ ছাড়লেন তখন ১১ ওভার ৩ বলে সংগ্রহ ২ উইকেটে ১২৭ রান। কিংস ইলেভেন পাঞ্জাবের এই ওপেনারের ব্যাটিং তাণ্ডবে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কোনদিকে ফিল্ডিং সাজাবেন তা ভেবে পাচ্ছেন না। ক্যারিবিয়ান এই ব্যাটিং দানব আউট হবার পরে পাঞ্জাব ততটা আক্রমণাত্মক খেলতে পারেনি। শেষপর্যন্ত ১৯৭ রান করে ৭ উইকেটে।

এদিন ১৯৭ রান তাড়া করতে নেমে শুরুতেই দুই উইকেটের পতন হয় চেন্নাইয়ের। আম্বতি রায়াডু ইনিংস টেনে নিয়ে যান। করেন ৩৫ বলে ৪৯ রান। চতুর্থ উইকেটে রায়াডু ও ধোনির পার্টনারশিপ যখন ভয়ঙ্কর হচ্ছে তখন অসাধারণ থ্রোয়ে রায়াডুকে রান আউট করেন রবিচন্দ্রন অশ্বিন। শেষদিকে ভয়ঙ্কর হয়ে ওঠেন ধোনি। পরপর ছয় মেরে প্রায় ম্যাচ বের করে নিয়ে এসেছিলেন চেন্নাই দলপতি।


তবে মাত্র ৪ রানে হারতে হলো। একসময়ে পাঞ্জাব দলের হৃদকম্পন প্রায় থামিয়ে দিয়েছিলেন। করেন ৪৪ বলে অপরাজিত ৭৯ রান। অন্যপ্রান্তে আর একটু সাহায্য পেলে এই ম্যাচও চেন্নাই জিতে যেত।



দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162