শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮ | ৭, আশ্বিন, ১৪২৫
 / আন্তর্জাতিক / সোনার জুতা ও সোনার টাই পরে বিয়ে!
সোশ্যাল মিডিয়ায় তোলপাড়
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 4:11 PM, Count : 249
সোনার জুতা ও সোনার টাই পরে বিয়ে!

সোনার জুতা ও সোনার টাই পরে বিয়ে!

বিয়ের বিষয় নিয়ে বর কিংবা কনের সাজগোজের যেন ভিন্নতার সীমা থাকে না। আর যাদের টাকা আছে তারা তো সাজে ভিন্নতা থাকবে এটাই স্বাভাবিক কারন বিয়ে বলে কথা। ঠিক তাই করেছেন এবার পাকিস্তানের এক বর। তিনি বিয়েতে সোনার জুতা ও সোনার টাই পরে বিয়ে করতে এসেছেন এবং যার মূল্য প্রায় অনেক টাকা। 

পেশায় তিনি ব্যবসায়ী, থাকেন লাহোরে, নাম হাফিজ সলমন রশিদ। বিয়েয় তিনি পরেন ঝকমকে সোনালি স্যুট, তাতে বসানো মণিরত্ন আর স্ফটিক, গলার টাই ছিল সোনায় খচিত। আর জুতো তো সব কিছু ছাপিয়ে গিয়েছিল, পুরোপুরি সোনার। এমন সোনার টুকরো পাত্রের পকেট অবশ্য কিছু কম খসেনি, শুধু স্যুটেরই দাম পড়েছে ৬৩,০০০ পাকিস্তানি টাকা। জুতোর দাম, ১৭ লাখ আর টাই ৫ লাখ। সব মিলিয়ে ২৫ লাখ টাকার পোশাক পরে বিয়ে করেছেন তিনি।হাফিজ বলেছেন, তাঁর বরাবর সোনার জুতো পরার শখ ছিল, লোকে সাধারণত সোনার মুকুট পরে। কিন্তু তিনি সকলকে দেখাতে চেয়েছিলেন, সম্পদ পায়ের ধুলো ছাড়া কিছু নয়, তার সেখানেই থাকা উচিত।

সোশ্যাল মিডিয়ায় এই বরের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। কেউ বলেছেন, এই একটা জুতোর দামে তো একটা অস্ত্রোপচার হয়ে যায়, আবার কেউ বলেছেন, বরেরই যখন এত কায়দা, না জানি কনে কী পরেছিলেন!


 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162