সোমবার, জুলাই ২৩, ২০১৮ | ৮, শ্রাবণ, ১৪২৫
 / খেলাধুলা / নতুন কোচের সঙ্গে কাজ করার সুবিধা আছে: মোস্তাফিজ
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 4:28 PM, Update: 16.04.2018 4:41:47 PM, Count : 146
নতুন কোচের সঙ্গে কাজ করার সুবিধা আছে: মোস্তাফিজ

নতুন কোচের সঙ্গে কাজ করার সুবিধা আছে: মোস্তাফিজ

এবছর  মোস্তাফিজকে আর দলে রাখেনি হায়দরাবাদ। এবার কাটার বয়ের নতুন দল মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ে যেন রথি মহা রথিদের মিলন মেলা। আছেন শচীন টেন্ডুলকার, মাহেলা জয়াবর্ধন, শেন বন্ড ও মালিঙ্গার মতো মেন্টররা।


যে দলের অধিনায়ক রোহিত শর্মা। তাদের কাছ থেকে অনেক কিছুই শিখতে পারছেন বলে জানান মোস্তাফিজ ।মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল টুইটারে সেটাই জানিয়েছেন বাংলাদেশি এ পেসার। মোস্তাফিজ বলেন,‘এ বছর প্রথম মুম্বাই ইন্ডিয়ান্সে খেলছি। এর আগের দুই বছর হায়দরাবাদে ছিলাম। নতুন ড্রেসিং রুম। এখানে সিনিয়র অনেক খেলোয়াড় আছেন। আমার বয়সিও অনেকে আছেন।টিম কম্বিনেশন অনেক ভালো। 


কোচরা যথেষ্ট সাহায্য করছেন। খেলোয়াড়রাও অনেক সাহায্য করছেন। নতুন কোচের সঙ্গে কাজ করার সুবিধা আছে, অনেক কিছু শেখা যায়। আমিও শেখার চেষ্টা করছি।’
বোলিং আক্রমণের সঙ্গী বুমরাহকে মোস্তাফিজ বলেন, ‘বুমরাহ খুব ভালো বোলিং করছে। ডেথ ওভারে ও বেশি ভালো। দুজন একসঙ্গে বোলিং করতে পেরে ভালো লাগছে।’

গত বছরটা হতাশার হলেও এবার বল হাতে বেশ ভালোই করছেন মোস্তাফিজ। ৩ ম্যাচে ৮৮ রান দিয়ে নেন ৫ উইকেট। ওভার প্রতি রান অবশ্য একটু বেশিই দিয়েছেন, ৭.৪৩।
 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162