সোমবার, জুলাই ২৩, ২০১৮ | ৮, শ্রাবণ, ১৪২৫
 / জেলার খবর / আড়াইহাজারে শ্রমিকবাহী দুই গাড়ীর মুখোমুখি সংঘর্ষ : আহত ৪০
নারায়ণগঞ্জ প্রতিনিধি : ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 6:43 PM, Count : 81
আড়াইহাজারে শ্রমিকবাহী দুই গাড়ীর মুখোমুখি সংঘর্ষ : আহত ৪০

আড়াইহাজারে শ্রমিকবাহী দুই গাড়ীর মুখোমুখি সংঘর্ষ : আহত ৪০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ফকির ফ্যাশন নামে একটি পোশাক রপ্তানি কারুক প্রতিষ্ঠানের দুটি শ্রমিকবাহী গাড়ীর মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় অন্তত ৪০ জন গার্মেন্টকর্মী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বেসরকারি হাসপাতাল এ-টু-জেড ভর্তি করা হয়েছে। সোমবার সকালে উপজেলার নৈকাহন এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন নাজমীন, তোফাজ্জল, কামরুল, আমেনা,শওকত আলী, স্বপন, শফিকুল, আয়েশা, রুবি, বিলকিস, রুবেল, হেলাল, শিরিন, আতাউর, মানসুরা, ইয়াজুল, খানজা, নার্গিস, ফাতেমা, রেহেনা, সনিয়া। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এদের মধ্যে দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডাক্তার নুর-এ সাভা।

আহত শ্রমিক ও ফকির ফ্যাশনে হেলপার পদে কর্মরত শওকত আলী জানান, সকাল ৭টার দিকে ফকির ফ্যাশনের শ্রমিকবাহী একটি বাস উপজেলার সুলতানদী এলাকা থেকে নৈকাহন এলাকায় ইলুমদী সংযোগ সড়কে প্রবেশ করতে ছিল। একই সময়ে একই প্রতিষ্ঠানের অপর আরেকটি শ্রমিকবাহী বাস স্থানীয় উলুমদী এলাকায় থেকে নৈকাহন এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ইলুমদী থেকে ছেড়ে আসা বাসটি খাদে পড়ে যায়। 

এতে এ বাসের অধিকাংশ শ্রমিক আহত হয়েছেন। এদের মধ্যে দুই জন শ্রমিক গাড়ীর নীচে চাপা পড়ে যায়। ফায়ার সার্ভিস এন্ড সির্ভিল ডিফেন্সের কর্মীরা গাড়ীর কিছু অংশ কেটে তাদের উদ্ধার করে। অপর শ্রমিক বিলকিস জানান, দুটি গাড়ী প্রায় ৬০ থেকে ৭০জন শ্রমিক ছিল। কমবেশী সবাই আহত হয়েছেন। এদিকে শ্রমিকদের স্বজনদের অভিযোগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যথা নাশক ঔষধ না থাকায় চিকিৎসা সেবা ব্যাহত হয়েছে। অনেকেই বাইরে থেকে ঔষধটি কেনেছেন বলে জানান। এ-টু-জেট হাসাপাতালের চেয়ারম্যান নাঈম আহম্মেদ মোল্লা জানান, শ্রমিকবাহী গাড়ী দুর্ঘটনায় প্রায় ২০ জনের মত আহত শ্রমিককে বিনা খরচে চিকিৎসা দেওয়া হয়েছে। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162