রবিবার, এপ্রিল ২২, ২০১৮ | ৮, বৈশাখ, ১৪২৫
 / অপরাধ /  ২৫,০০০ পিস ইয়াবা ও ফেনীর ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হেরোইন উদ্ধার: ৩ জনের কারাদন্ড
মাদক ডনের বিরুদ্ধে নিয়মিত মামলা
জসিম উদ্দিন ফরায়েজী, ফেনী,ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 6:46 PM, Count : 99
 ২৫,০০০ পিস ইয়াবা ও ফেনীর ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হেরোইন উদ্ধার: ৩ জনের কারাদন্ড

২৫,০০০ পিস ইয়াবা ও ফেনীর ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হেরোইন উদ্ধার: ৩ জনের কারাদন্ড

মাদকের বিরুদ্ধে যুদ্ধের অংশ আজ ( ১৬ এপ্রিল, ২০১৮) দিনভর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।


এ সময় ফেনী রেল স্টেশনের কুখ্যাত মাদক ব্যবসায়ী সালমা আক্তার ওরফে জুবলী ( ৫০) কে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। জুবলীকে ১( এক) বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ১০০ গ্রাম গাজা বহনের দায়ে ছয় (৬) মাস করে কারাদন্ড প্রদান করা হয়  শাহ আলম (৩৫) ও মো: কবির হোসেনকে(১৯)।

 ২৫,০০০ পিস ইয়াবা ও ফেনীর ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হেরোইন উদ্ধার: ৩ জনের কারাদন্ড

২৫,০০০ পিস ইয়াবা ও ফেনীর ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হেরোইন উদ্ধার: ৩ জনের কারাদন্ড

দুপুরে অভিযান পরিচালনা করা হয় পূর্ব উকিলপাড়ার আরামবাগ সুইমিং পুলের পিছনে ফারুকের বিল্ডিং এ। সেখানে শহরের ইয়াবার মূল ডন মাসুদের অফিসের কর্মচারী সাকিবের দোতলা বাসা থেকে বাড়ি থেকে ২৫,০০০/- পিস ইয়াবা ও ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার করা হয় বিভিন্ন ধরণের আগ্নেয়াস্ত্রের ২৯ পিস গুলি। এই পরিমাণ হেরোইন ফেনীতে ইতোপূর্বে কখনো উদ্ধার করা সম্ভব হয়নি। আটককৃত মাদকের মোট মূল্যমান ২ কোটি ৬৫ লক্ষ টাকা। অভিযানে আটক হন বাসার মালিক

পারভীন বেগম (৩৫)। এই মালামাল মূলত মাসুদের। খবর পেয়ে মাসুদের অফিসে অভিযান পরিচালনা করা হয়। সেখানে তালা মেরে সবাই পালিয়ে যান। পারভীন বেগমসহ মাসুদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শককে নির্দেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। উল্লেখ্য, মাসুদ শহরের ইয়াবা ব্যবসার মূল ডন।
অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সদস্যা ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162