শনিবার, জুলাই ২১, ২০১৮ | ৬, শ্রাবণ, ১৪২৫
 / জেলার খবর /  এতিমের টাকা আত্মসাতের দায়ে যিনি কারাগারে থাকেন তার কাছ থেকে গণতন্ত্র জাতি আশা করে না
ভেড়ামারা উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মাহবুব উল আলম হানিফ
জাহাঙ্গীর হোসেন জুয়েল কুষ্টিয়া প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 6:51 PM, Count : 174
 এতিমের টাকা আত্মসাতের দায়ে যিনি কারাগারে থাকেন তার কাছ থেকে গণতন্ত্র জাতি আশা করে না

এতিমের টাকা আত্মসাতের দায়ে যিনি কারাগারে থাকেন তার কাছ থেকে গণতন্ত্র জাতি আশা করে না

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর আসনের সংসদ ও ভেড়ামারার কৃতি সন্তান মাহবুব উল আলম হানিফ বলেছেন, আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। খালেদা এতিমের টাকা আত্মসাতের দায়ে আদালতের রায়ে দন্ডিত হয়ে কারাগারে আছেন। তার সঙ্গে যদি গণতন্ত্রকে মিলিয়ে ফেলা হয় সেটা হবে জাতির জন্য দুর্ভাগ্যজনক। 


যে সাবেক প্রধানমন্ত্রী এতিমের টাকা আত্মসাতের দায়ে কারাগারে থাকেন তার কাছ থেকে গণতন্ত্র জাতি আশা করে না।  বিএনপি ষড়যন্ত্র ও নেতিবাচক কথা ছাড়া কিছু খুঁজে পায় না। খালেদা জিয়া আদালতের রায়ে দন্ডিত হওয়ার মধ্যে দিয়ে বিএনপি জনগণের কাছে প্রতিষ্ঠিত দুর্নীতিবাজ দল হিসেবে চিহ্নিত হয়েছে। সোমবার বিকালে কুষ্টিয়ার কুষ্টিয়ার ভেড়ামারা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ভেড়ামারা উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসাবে একথা বলেন।

সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা যুবলীগের আহবায়ক আকরাম হোসেন শামীম। সম্মানিত অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আলহাজ্ব আজগর আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদেও চেয়ারমান হাজী রবিউল ইসলাম, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আকতারুজ্জামান মিঠু, সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি’র শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার বিষয়ক সম্পাদকমিজানুল ইসলাম মিজু,কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কায়ছার আহমেদ, কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন প্রমুখ।

মাহবুব উল আলম হানিফ আরো বলেছেন, যুবলীগকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যুবলীগ ইতিপূর্বে  অন্যায় এর বিরুদ্ধে লড়াই করেছে। আগামীতে যুবলীগ অন্যায় বিরুদ্ধে লড়াই করবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162