এই মাত্র পাওয়া : * নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে গাজীপুর সিটি নির্বাচনে আ‘লীগ-বিএনপিসহ ৪ মেয়র প্রার্থীকে ইসির সতর্কতা ।* সরকারি চাকুরিতে ৩০ শতাংশ কোটা বহালের দাবি মুক্তিযোদ্ধার সন্তানদের।* কারাগারে বেগম জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে দায় সরকারের : মির্জা ফখরুল* উত্তর কোরিয়ায় সব ধরনের পারমাণবিক পরীক্ষা বন্ধের ঘোষণা।* রাজধানীর বাস-মিনিবাসগুলোর মধ্যে ৮৭ ভাগই পরিবহন নৈরাজ্যে জড়িত।* কমন ওয়েলথ জোটকে কার্যকর করতে সংস্কারের আহবান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
রবিবার, এপ্রিল ২২, ২০১৮ | ৮, বৈশাখ, ১৪২৫
 / জেলার খবর /  সিএনজি পাম্পে চাঁদা দাবিতে মারপিট, ৩ জনের নামে মামলা
ময়মনসিংহ প্রতিনিধি :ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 7:08 PM, Count : 58
 সিএনজি পাম্পে চাঁদা দাবিতে মারপিট, ৩ জনের নামে মামলা
ময়মনসিংহের শহরতলীর শম্ভুগঞ্জ বাজার এলাকায় ‘সারমানো এনার্জি লিমিটেড’ সিএনজি পাম্পে চাঁদার দাবিতে দরজা বন্ধ করে প্রতিষ্ঠানের ব্যবস্থাপক আলী আকতার রিপনকে মারধরের অভিযোগ উঠেছে। ঘটনার পর কোতোয়ালি মডেল থানায় চাঁদাবাজির অভিযোগে শাসক দলের স্থানীয় নেতা ও অঙ্গসংগঠনের ৩ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।

রোববার (১৫ এপ্রিল) দিনগত রাতে এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় চাঁদাবাজির অভিযোগে স্থানীয় মহানগর আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেন, চরনিলক্ষিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন ও সাবেক ছাত্রলীগ নেতা রয়েল হোসেনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

‘সারমানো এনার্জি লিমিটেড’ সিএনজি পাম্পের ব্যবস্থাপক ও এ মামলার বাদী আলী আকতার রিপন সোমবার (১৬ এপ্রিল) দুপুরে জানান, ওই আসামিরা দীর্ঘদিন ধরেই মোবাইল ফোনে এক লাখ টাকা চাঁদা দাবির পাশাপাশি আমি টাকা দিতে অস্বীকার করায় নানাভাবে হুমকি দিচ্ছিলো তারা। এরমধ্যে গত শুক্রবার (১৩ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে আমাকে এক ঘণ্টার মধ্যে ১০ হাজার টাকা নিয়ে দেখা করতে বলে মহানগর আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেন। কিন্তু নির্ধারিত সময়ে চাঁদা না দেওয়ায় ওই দিনই রাত সাড়ে ১০টার দিকে সিএনজি পাম্পে এসে রুমে ঢুকে দরজা বন্ধ করে সিসি ক্যামেরার মুখ ঘুরিয়ে তারা চাঁদা দাবিতে আমাকে মারধর করে রক্তাক্ত করে।

সিএনজি কর্মচারীরা জানায়, ঘটনার সময় রক্তাক্ত রিপনের চিৎকার শুনে আশপাশের লোকজন দৌঁড়ে এলে পাম্প বন্ধ করে দেওয়ার হুমকি দিয়ে আসামিরা চলে যায়। পরে আহত রিপনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কর্মচারীরা আরও জানায় সিএনজি পাম্পটির ব্যবস্থাপনা পরিচালক নূরুল ইসলামের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকূপায় এবং পরিচালক লুৎফর রহমানের বাড়ি রাজবাড়ী জেলায়। পরিচালক বা ব্যবস্থাপনা পরিচালক কেউই ময়মনসিংহে থাকেন না। 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এ ব্যাপারে বলেন, সিএনজি পাম্পে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162