এই মাত্র পাওয়া : * নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে গাজীপুর সিটি নির্বাচনে আ‘লীগ-বিএনপিসহ ৪ মেয়র প্রার্থীকে ইসির সতর্কতা ।* সরকারি চাকুরিতে ৩০ শতাংশ কোটা বহালের দাবি মুক্তিযোদ্ধার সন্তানদের।* কারাগারে বেগম জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে দায় সরকারের : মির্জা ফখরুল* উত্তর কোরিয়ায় সব ধরনের পারমাণবিক পরীক্ষা বন্ধের ঘোষণা।* রাজধানীর বাস-মিনিবাসগুলোর মধ্যে ৮৭ ভাগই পরিবহন নৈরাজ্যে জড়িত।* কমন ওয়েলথ জোটকে কার্যকর করতে সংস্কারের আহবান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
রবিবার, এপ্রিল ২২, ২০১৮ | ৮, বৈশাখ, ১৪২৫
 / বিনোদন / হাসতে যাদের মানার বিচারক তারা
আজ আনন্দ প্রতিবেদক,ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 7:40 PM, Count : 76
হাসতে যাদের মানার বিচারক তারা

হাসতে যাদের মানার বিচারক তারা

দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী এবারই প্রথম কোনো রিয়েলিটি শোর বিচারক হিসেবে কাজ করলেন। আগামী ঈদে নিউজ টুয়েন্টিফোর চ্যানেলে টানা পাঁচদিন প্রচারের জন্য সামিয়া রহমানের ভাবনা, পরিকল্পনা ও প্রযোজনায় নির্মিত হয়েছে রিয়েলিটি শো হাসতে যাদের মানা।

গুণী নাট্যরচয়িতা ও অভিনেতা বৃন্দাবন দাসের রচিত নাটকের অংশ বিশেষ থেকে এই রিয়েলিটি শোতে অংশগ্রহণকারী অভিনয়শিল্পীরা অভিনয় করে নিজেদের অভিনয় প্রতিভার প্রমাণ দেবেন। আর সেখান থেকেই চুড়ান্ত ফলাফল পাওয়া যাবে। এই রিয়েলিটি শোতে চঞ্চল চৌধুরীর পাশাপাশি বিচারক হিসেবে আরো আছেন বৃন্দাবন দাস, সামিয়া রহমান ও শাহানাজ খুশি। এরইমধ্যে এই রিয়েলিটি শোর গ্র্যান্ড ফিনালেও শেষ হয়েছে। তবে আগামী ঈদের আগে কারা বিজয়ী হয়েছেন তার কিছুই প্রকাশ করা হচ্ছে না। প্রথমবারের মতো রিয়েলিটি শোর বিচারক হিসেবে উপস্থিত থাকা প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, খুব অল্প সময়ে প্রস্তুতি নিয়ে নতুন শিল্পীরা বৃন্দাবন দাস রচিত নাটকের অংশ বিশেষে যেভাবে অভিনয় করেছেন তাতে আমি সন্তুষ্ট। তবে তারা যেন ভবিষ্যতে আরো ব্যাপক প্রস্তুতি নিয়ে অভিনয়ে অংশ নেন, এটাই আমার উপদেশ থাকবে।

কারণ যারা পেশাগতভাবে অভিনয়কে বেছে নিতে চান তাদের জন্য এটা বড় চ্যালেঞ্জ। উপস্থাপক হিসেবে মীরাক্কেলখ্যাত আবু হেনা রনি নিজের মেধার পরিচয় দিয়েছে এই শোতে। সামিয়া রহমান জানান, আগামী রোজার ঈদে টানা পাঁচদিন রাত ৯টায় নিউজ টোয়েন্টিফোর চ্যানেলে হাসতে যাদের মানা প্রচার হবে।  


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162