সোমবার, জুলাই ২৩, ২০১৮ | ৮, শ্রাবণ, ১৪২৫
 / বিনোদন / আমি সুজানগরের শাহজাদী নূরজাহান
আজ আনন্দ প্রতিবেদক,ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 7:42 PM, Count : 147
আমি সুজানগরের শাহজাদী নূরজাহান

আমি সুজানগরের শাহজাদী নূরজাহান

গাজীপুর গহিন জঙ্গলে হাজার পাঠের নাটক ‘সুয়োরানী দুয়োরানী’র তৃতীয় ধাপের কাজ শুরু হচ্ছে ১৯ এপ্রিল বৃহস্পতিবার থেকে। এবার সুয়োরানী দুয়োরানী শিল্পী বহরে যোগ দিচ্ছেন তানিয়া বৃষ্টি, আমির সিরাজি, রেবেকা, চলচ্চিত্রের দুই হিরো সাদমান সামি, সাইফ খান। এদের সঙ্গে আছেন অরিন, চিত্রনায়ক ফাহিম, তারিক স্বপন, উত্তম অধিকারীসহ একঝাঁক নতুন মুখ। এমনটাই জানালেন প্রযোজনা প্রতিষ্ঠান এমপ্যাথির নির্বাহী কর্মকর্তা সানজিদা হায়দার। 

টানা দুই মাস নাটকটির শুটিং বন্ধ ছিল পরিচালক দেওয়ান নাজমুলের অসুস্থতার জন্য। পরিচালক জানান চতুর্থ ধাপে আরো নতুন চমক থাকবে, যোগ দেবে নতুন করে পুরাতন বাঘা বাঘা বেশ কয়েকজন শিল্পী। নাটকে তার চরিত্রটি কেমন এমন প্রশ্নের উত্তরে তানিয়া বৃষ্টি বলেন দারুণ মজার একটা চরিত্রের অভিনয় করতে যাচ্ছি। অনেক দিন ধরেই মনের ইচ্ছে ছিল একটি রাজকীয় গল্পে কাজ করার। সে সুযোগ হয়ে গেলো সুয়োরানী দুয়োরানীতে। আমি সুজানগরের শাহজাদী নূরজাহান। আমার সঙ্গে নায়ক কে সেটা একটা সাসপেন্স থাকল। সময় হলেই দেখবেন তবে আমার সঙ্গে নায়ক হয়ে আসবেন দুজন।

একজন ভালোবাসবে আমাকে অন্যজনকে ভালোবাসব আমি। চরিত্রে দারুণ সাসপেন্স আছে শুনেই লুফে নিয়েছি। এদিকে অরিন কলকাতায় মুভি নিয়ে ব্যস্ত থাকলেও সুয়োরানী দুয়োরানীতে কাজ করতে দুদিনের জন্য ঢাকায় আসবেন। নাটকটির রচনা ও পরিচালনায় দেওয়ান নাজমুল। পর্ব পরিচালক হিসেবে কাজ করছেন সঞ্জীব দাস। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162