এই মাত্র পাওয়া : * নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে গাজীপুর সিটি নির্বাচনে আ‘লীগ-বিএনপিসহ ৪ মেয়র প্রার্থীকে ইসির সতর্কতা ।* সরকারি চাকুরিতে ৩০ শতাংশ কোটা বহালের দাবি মুক্তিযোদ্ধার সন্তানদের।* কারাগারে বেগম জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে দায় সরকারের : মির্জা ফখরুল* উত্তর কোরিয়ায় সব ধরনের পারমাণবিক পরীক্ষা বন্ধের ঘোষণা।* রাজধানীর বাস-মিনিবাসগুলোর মধ্যে ৮৭ ভাগই পরিবহন নৈরাজ্যে জড়িত।* কমন ওয়েলথ জোটকে কার্যকর করতে সংস্কারের আহবান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
রবিবার, এপ্রিল ২২, ২০১৮ | ৮, বৈশাখ, ১৪২৫
 / জেলার খবর / ৮নং ওয়ার্ড হবে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত :কাউন্সিলর প্রার্থী আবছার উদ্দিন মুন্সী
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন
মো. শহিদুল ইসলাম গাজীপুর থেকে; ডেসটিনি অনলাইন :
Published : Monday, 16 April, 2018 at 7:52 PM, Count : 59
৮নং ওয়ার্ড হবে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত :কাউন্সিলর প্রার্থী আবছার উদ্দিন মুন্সী

৮নং ওয়ার্ড হবে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত :কাউন্সিলর প্রার্থী আবছার উদ্দিন মুন্সী

আসন্ন গাজীপুর সিটি নর্বাচনে ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী আবছার উদ্দিন মুন্সী ৮ নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। পাশাপাশি সাধারণ মানুষের দুঃখ-দুর্দশার সাথী হয়ে তাদের সেবা করার বাসনা ব্যক্ত করেছেন। 

আবছার উদ্দিন মুন্সী বলেন, গাজীপুর সিটির দেওলিয়াবাড়ি চরম অবহেলিত ৮নং ওয়ার্ডের সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকের অভিশাপমুত্ত করে আধুনিক ডিজিটালাইজড এলাকা হিসেবে প্রতিষ্ঠিত করা হবে। তিনি বলেন, সকল শুকরিয়া মহান আল্লাহ রাববুল আলামিনের যিনি আমাকে জনগণের সেবা করতে জনগণের পাশে দাঁড়ানোর পথ সুগম করে দিয়েছেন। আল্লাহর অশেষ কৃপায় নির্বাচনে এলাকাবাসী আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে এলাকার উন্নয়নের জন্য শেষ পর্যন্ত চেষ্টা করে যাবো। তিনি ৮নং ওয়ার্ডের সার্বিক উন্নয়ন করতে কাউন্সিলর হওয়ার আশা পোষণ করেন। এ কারণে ইতিমধ্যে তিনি বিভিন্ন প্রকারের গণসংযোগ শুরু করেছেন এবং সকাল থেকে রাত অবধি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দোয়া কামনা করছেন। সৎ, নির্ভিক ও অন্যায়ের সাথে আপোসহীন এ প্রার্থী বলেন, ৮নং ওয়ার্ডের রাস্তাঘাট, শিক্ষা, বেকারত্ব ও এলাকার মানুষের সমস্যা সমাধানে ব্যাপক ভূমিকা রাখার পাশাপাশি উন্নয়নমূলক কাজ করতে চান।

বেকারত্বকে সকল অন্যায় অপকর্মের মূল কারণ হিসেবে চিহ্নিত করে তিনি বলেন, বেকার ছেলে মেয়েরাই হাতে কোন কাজ না থাকায় বিভিন্ন ধরনের সন্ত্রসী ও অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে এবং ধীরে ধীরে মাদকাসক্ত হয়ে অকালে ঝরে পড়ে। তাই কাউন্সিলর নির্বাচিত হলে সর্বপ্রথম তিনি এলাকার বেকার সমস্যা সমাধানের জন্য প্রাণান্ত চেষ্টা চালান।

তিনি বলেন অসংখ্য সামাজিক, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যুক্ত থেকে দীর্ঘদিন যাবত এলাকার উন্নয়নে কাজ করে আসার কারণে তিনি আরো বেশি জনগণের সেবা করার অঙ্গীকার করে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। তিনি  বলেন ৮ নং ওয়ার্ডবাসী তাকে ভোট দিয়ে নির্বাচিত করলে তিনি ৮নং ওয়ার্ডকে  সেরা ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে প্রাণপণ চেষ্টা চালাবেন এবং ওয়ার্ডবাসীর সকল সমস্যা সমাধানের জন্য কাজ করবেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৮ নং ওয়ার্ডের ভোটাররা তাকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করবেন এমনটি আশা করেন আবছার। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162