সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / শিক্ষা / নোবিপ্রবিতে কৃষি বিভাগের ৪ শিক্ষার্থী বহিষ্কার
দ্বীপ আজাদ, নোয়াখালী থেকে, ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 26 April, 2018 at 8:27 PM, Update: 26.04.2018 8:34:15 PM, Count : 232
নোবিপ্রবিতে কৃষি বিভাগের ৪ শিক্ষার্থী বহিষ্কার

নোবিপ্রবিতে কৃষি বিভাগের ৪ শিক্ষার্থী বহিষ্কার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কৃষি বিভাগের চার শিক্ষার্থীকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন, মিটুল কুমার কুন্ডু, মো. রায়হান হোসেন, মো. আবদুর রহিম সিয়াম ও মো. সাজিদ হাসান। তাঁরা প্রত্যেকে কৃষি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয় থেকে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার দুপুরে ফেসবুকের একটি স্ট্যাটাস নিয়ে বিশ্ববিদ্যালয়ে দুটি গ্রুপে বিভক্ত হয়ে শিক্ষার্থীরা মারামারিতে লিপ্ত হয়। এ সময় দুই গ্রুপের শিক্ষার্থীরা হলের কয়েকটি কক্ষ ভাঙচুর করে অস্থিতিশীল পরিবেশের সৃষ্টি করে। মারামারি চলাকালীন দুই গ্রুপের শিক্ষার্থীরা চাপাতিসহ ভারি অস্ত্র ব্যবহার করে। এতে কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনায় দুই গ্রুপের নেতৃত্বে উল্লেখিত চার শিক্ষার্থী জড়িত রয়েছে বলে প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাদেরকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কার ও অবাঞ্চিত ঘোষণা করা হয়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162