বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮ | ৩, শ্রাবণ, ১৪২৫
 / তথ্য ও প্রযুক্তি / ট্রিপল রিয়ার ক্যামেরায় হুয়াওয়ের চমক!
ডেসটিনি অনলাইন :
Published : Saturday, 28 April, 2018 at 7:11 PM, Update: 28.04.2018 7:23:06 PM, Count : 339
ট্রিপল রিয়ার ক্যামেরায় হুয়াওয়ের চমক!

ট্রিপল রিয়ার ক্যামেরায় হুয়াওয়ের চমক!

হুয়াওয়ে প্রতিবছরই তাদের স্মার্টফোনগুলোতে নিয়ে আসে আকর্ষণীয় চমক ও নতুনত্বের ছোঁয়া। হুয়াওয়ে পি লাইন আপের দ্বিতীয় সংস্করণ ২০১৭ সালে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্রো বাজারে আনে, যার মূল আকর্ষণ ছিল এর দুর্দান্ত ক্যামেরা।এবারও তার ব্যতিক্রম নয়, ধারাবাহিকতা মেনে হুয়াওয়ে পি লাইন আপের তৃতীয় সংস্করণ হুয়াওয়ে পি২০ প্রো’র মূল আকর্ষণ এর ট্রিপল রিয়ার ক্যামেরা ও মনোমুগ্ধকর ডিজাইন। 

সম্প্রতি মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে বাজারে এনেছে তাদের ফ্ল্যাগশিপ ক্যাটাগরির ফোন হুয়াওয়ে পি২০ প্রো। ইতোমধ্যে চীন ও ভারতের বাজারে উন্মোচন করা হয়েছে হ্যান্ডসেটটি।

হুয়াওয়ে পি২০ প্রো এখন পর্যন্ত বাজারে আসা প্রথম ট্রিপল রিয়ার ক্যামেরা যুক্ত স্মার্টফোন,যেখানে ব্যবহার করা হয়েছে তিনটি ক্যামেরা। এই তিনটি ক্যামেরা ৪০+ ২০+৮ মেগাপিক্সেলের। 

হুয়াওয়ের দাবি, বাজেট লেভেলের ডিএসএলআর ক্যামেরা থেকে কোনো অংশে পিছিয়ে নেই নতুন এই ফোনের দুর্দান্ত ক্যামেরা। এ ছাড়া ফোনটিতে থাকছে ৬.১ ইঞ্চি এর ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং সাথে থাকছে বর্তমান সময়ের ট্রেন্ড টপ নচ।

হুয়াওয়ে পি২০ প্রো স্মার্টফোনটিতে আরো যা যা থাকছে-
স্ক্রিন সাইজ ৬.১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে (সুপার অ্যামোলেড), রেজ্যুলেশন ১০৮০ x ২২৮০ ও ১৮:৯ রেশিও রিয়ার ক্যামেরা ৪০+ ২০+৮ মেগাপিক্সেল, সেলফি ক্যামেরা ২৪ মেগাপিক্সেল, প্রসেসর ২.৪ গিগাহার্টজ, অক্টাকোর, চিপসেট হিসিলিকোন কিরিন-৯৭০, র‌্যাম ৬  জিবি, স্টোরেজ ১২৮ জিবি, অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড ৮.১, ইউজার ইন্টারফেস, হুয়াওয়ের নিজস্ব ইএমইউআই ৮.১, সিম স্লট  ডুয়াল ন্যানো সিম সাপোর্ট (ফোরজি), নেটওয়ার্ক টেকনোলজি জিএসএম, কালার টুইলাইট, ব্ল্যাক,  মিডনাইট ব্লু, পিঙ্ক গোল্ড, ব্যাটারি  ৪০০০ এমএএইচ।

ফোনটি বাংলাদেশে আসবে কি আসবেনা তা এখনো নিশ্চিত করেনি হুয়াওয়ে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162