সোমবার, মে ২১, ২০১৮ | ৭, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / ডেসটিনি সংবাদ / ডেসটিনিতে আমরা ভালো ছিলাম!
ডিএসএমএফ-ব্লু চট্টগ্রাম বিভাগের আলোচনা সভায় বক্তারা
এরশাদু জ্জামান,চট্টগ্রাম প্রতিনিধিঃ ডেসটিনি অনলাইন :
Published : Saturday, 5 May, 2018 at 5:11 PM, Update: 05.05.2018 5:19:33 PM, Count : 391
ডেসটিনিতে আমরা ভালো ছিলাম!

ডেসটিনিতে আমরা ভালো ছিলাম!

ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম-ব্লু চট্টগ্রাম বিভাগের উদ্যোগে ডেসটিনি ২০০০ লিঃ এর চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোহাম্মদ হোসাইন ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মো: রফিকুল আমিন এর নিঃশর্ত মুক্তির দাবিতে আজ ৪ঠা মে রোজ শুক্রবার বিকাল ০৩টার সময় চট্টগ্রাম সীতাকুন্ড কেন্দ্রীয় মসজিদ মার্কেট ৩য় তলায়,ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম-ব্লু চট্টগ্রাম বিভাগের প্রধান নির্বাহী জনাব মো: এরশাদু জ্জামানের সভাপতিত্বে তথ্য ভিতিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তথ্যভিত্তিক আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্হিত ছিলেন-ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম-ব্লু  চট্টগ্রাম বিভাগের সমন্বয়কারী ও সাবেক কেন্দ্রীয় প্রধান নির্বাহী জনাব এ,টি,এম, খুরশিদ আলম। তিনি তার বক্তব্যে বলেন- ডেসটিনি ২০০০ লিঃ এর এমডি ও চেয়ারম্যান আজ বিনা বিচারে ছয় বছর কারা ভোগ করছে । আজ মানবতা কোথায়...? দেখার কি কেউ নেই। যে লোকটি অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছিল সে আজ বিনা বিচার কারাগারে। এদেশে ডেসটিনি ২০০০ লিঃ বেকার ও দক্ষ জনশক্তিকে নিয়ে অর্থনৈতিক মুক্তির জন্যে কাজ শুরু করেছিল কিন্তুু কিছু হলুদ মিডিয়া ডেসটিনি কোম্পানীর বিরুদ্ধে অপ-প্রচার চালিয়ে ছিল। যার পরিপ্রেক্ষিতে আজ ৪৫ লক্ষ পরিবারে নেমে আসে বেকারত্ব ও শোকের ছায়া। আজ মানবতায় জীবন-যাপন করছে ডেসটিনি গ্রুপের সংশ্লিষ্ঠ ডিস্ট্রিবিউটর ও ক্রেতাপরিবেশক বৃন্দা। যেখানে কোম্পানীর বিরুদ্ধে ডিস্ট্রিবিউটরদের কোন অভিযোগ নেই সেখানে কেন...? বিভ্রান্তিকর অভিযোগ আমরা জানতে চাই। আমরা ডেসটিনি দ্বারা প্রতারিত নয়। ডেসটিনিতে আমরা ভালো ছিলাম। ডেসটিনিতে ব্যবসা করে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে সক্ষম হয়ে ছিলাম। তারপরও আমরা সরকারের অর্থনৈতিক মুক্তির মিছিলে শরীক হয়ে কাজ করতে চাই। এছাড়া তিনি ডেসটিনির এমডি আলহাজ্ব মো. রফিকুল আমিন ও চেয়ারম্যান মো. হোসাইন এর নিঃস্বার্থ মুক্তির দাবি জানান। 

ডেসটিনিতে আমরা ভালো ছিলাম!

ডেসটিনিতে আমরা ভালো ছিলাম!


উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন কেন্দ্রীয় দপ্তর নির্বাহী মোছাম্মদ হালিমা খাতুন, চট্টগ্রাম বিভাগের উপ-দপ্তর নির্বাহী মো: অহিদুল আলম, চট্টগ্রাম বিভাগের নির্বাহী সদস্য মো: নিজাম উদ্দিন, মো: কামাল উদ্দিন (পিএসডি), মো: সোলেইমান (পিএসডি)। আরো উপস্হিত ছিলেন মীরসরাই থানার প্রধান নির্বাহী জনাব নাজমুল আবেদীন,মো: শাহাব উদ্দিন, নুরুল ইসলাম মুন্না, নুরুল হক, আনোয়ারা বেগম, আন্জুমান আরা বেগম, সীতাকুন্ড থানা দপ্তর নির্বাহী মো: আছহাব উদ্দিন, রেজাউল করিম, মো: জাকের পিএসডি সহ বিভিন্ন থানার প্রতিনিধি বৃন্দ। 

 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162