এই মাত্র পাওয়া : আফগানিস্তানের বিপক্ষে তিন টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা, দলে ফিরলেন মোসাদ্দেক, বাদ ইমরুল-তাসকিন-সোহাননাশকতার দুটি ও মানহানির একটি মামলায় বিএনপি চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়াকে জামিন আবেদনের অনুমতি দিয়েছেন হাইকোর্ট
রবিবার, মে ২০, ২০১৮ | ৬, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / শিক্ষা / ‘আর নয় বিজ্ঞাপণ দ্রুত চাই প্রজ্ঞাপণ’
হাবিপ্রবি প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 14 May, 2018 at 1:55 PM, Count : 128
‘আর নয় বিজ্ঞাপণ দ্রুত চাই প্রজ্ঞাপণ’

‘আর নয় বিজ্ঞাপণ দ্রুত চাই প্রজ্ঞাপণ’

সরকারি চাকরিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সংসদে দেয়া কোটা পদ্ধতি বাতিলের সিদ্ধান্তকে প্রজ্ঞাপন আকারে প্রকাশ না করায় সাড়া দেশের বিশ্ববিদ্যালয় ও কলেজের সকল ধরণের ক্লাস ও পরীক্ষা বর্জন করে ছাত্র ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। আজ সোমবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সকল ধরণের ক্লাস পরীক্ষা বর্জন করে ছাত্র ধর্মঘট পালন করে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা।

‘আর নয় বিজ্ঞাপণ দ্রুত চাই প্রজ্ঞাপণ’

‘আর নয় বিজ্ঞাপণ দ্রুত চাই প্রজ্ঞাপণ’



সোমবার (১৪ মে) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম এর সামনে থেকে এক বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন এবং দিনাজপুর-রংপুর মহাসড়ক প্রদক্ষিণ করে। পরে তারা বিশ্ববিদ্যালয়ের ড. এম. ওয়াজেদ ভবনের সামনে অবস্থান কর্মসূচী পালন করে।

এসময় আন্দোলনকারীরা, আর নয় বিজ্ঞপণ দ্রুত চাই প্রজ্ঞাপণ, কোটা নিয়ে টালবাহানা আর হবেনা, আর নয় কালক্ষেপণ দ্রুত চাই প্রজ্ঞাপন, চাইলাম অধিকার হয়ে গেলাম রাজাকার, প্রজ্ঞাপণ জারি করো না হয় গুলি কর,যদি কর টালবাহানা দাবিয়ে রাখতে পারবেনা এধরণের বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

এসময় যুগ্ম আহ্বায়কক রোকনুজ্জামান বলেন, প্রধানমন্ত্রীর কোটা বাতিলের ঘোষণা প্রজ্ঞাপন আকারে  প্রকাশ না করা পর্যন্ত কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুসারে আমাদের শান্তিপূর্ণ আন্দোলন অব্যাহত  থাকবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162