এই মাত্র পাওয়া : আফগানিস্তানের বিপক্ষে তিন টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা, দলে ফিরলেন মোসাদ্দেক, বাদ ইমরুল-তাসকিন-সোহাননাশকতার দুটি ও মানহানির একটি মামলায় বিএনপি চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়াকে জামিন আবেদনের অনুমতি দিয়েছেন হাইকোর্ট
রবিবার, মে ২০, ২০১৮ | ৬, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / রাজনীতি / নয়া পল্টনের স্থায়ী বাসিন্দা ভোট নিয়ে মিথ্যাচার করছেন: নানক
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 15 May, 2018 at 4:20 PM, Count : 100
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভরাডুবির আশঙ্কা থেকেই নির্বাচন নিয়ে বিএনপি শুরু থেকেই মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। আজ মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিস্থ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন তিনি।


এ সময় নানক বলেন, বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে যে কার্যক্রম চলছে তাতে শুরু থেকেই বিএনপি নামক দলটি  মিথ্যাচারের আশ্রয় নিয়ে এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালাচ্ছে। একদিকে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্যে অভিযোগ। আরেক দিকে নির্বাচনে অংশগ্রহণ করা ছিল স্ব-বিরোধীতা। নয় পল্টনে এক স্থায়ী বাসিন্দা আছেন। রিজভী সাহেব গণমাধ্যমে ভোটকে প্রশ্নবিদ্ধ করতে নানা রটনা রটাচ্ছেন। মিথ্যাচার করছেন।

তিনি বলেন, এ দেশের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সকাল থেকে যে খবর পরিবেশন করছে, সেই তথ্য অনুসারে এবং আমাদের পাওয়া তথ্য অনুসারে খুলনা মহানগরে যাঁরা ভোটে অংশগ্রহণ করেছেন, আমরা তাঁদের অভিনন্দন জানাই।

জাহাঙ্গীর কবির নানক অভিযোগ করেন, বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনের কার্যক্রম চলছে, সেখানে শুরু থেকেই বিএনপি মিথ্যাচারের আশ্রয় নিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162