এই মাত্র পাওয়া : আফগানিস্তানের বিপক্ষে তিন টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা, দলে ফিরলেন মোসাদ্দেক, বাদ ইমরুল-তাসকিন-সোহাননাশকতার দুটি ও মানহানির একটি মামলায় বিএনপি চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়াকে জামিন আবেদনের অনুমতি দিয়েছেন হাইকোর্ট
রবিবার, মে ২০, ২০১৮ | ৬, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / বিনোদন / ব্যাটল উইথ ব্রাশ জয় করলেন নিশা
আজ আনন্দ প্রতিবেদক,ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 15 May, 2018 at 7:14 PM, Count : 98
ব্যাটল উইথ ব্রাশ জয় করলেন নিশা

ব্যাটল উইথ ব্রাশ জয় করলেন নিশা

মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করার রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’-এর সেরার মুকুট জিতে নিয়েছেন নিশা হাই। প্রথম রানার আপ হয়েছেন সানজিদা খন্দকার, দ্বিতীয় রানার আপ হয়েছেন সেগুফতা আজমী। রোববার রাজধানীর এক অভিজাত হোটেলে জাঁকালো আয়োজনে এ রিয়েলিটি শোর সবশেষ সাত প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে নিশা, সানজিদা ও সেগুফতা ছাড়াও ছিলেন নুসরাত জাহান, আনফিসা ওয়ামিক, মাইশা ওয়াজেদ প্রাপ্তি ও মারিয়া তুজ সাদিয়া। 

সাত প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে সাত মডেল স্পর্শা মীম, মেরিল, ফারিহা, লাবনী, লামিয়া, ইফতি ও রীতাকে সাজানোর লড়াইয়ে নামেন। তাদের দেওয়া হয় মাত্র ৩০ মিনিট। এই স্বল্প সময়ের প্রতিযোগিতায় ‘কেহ কারে নাহি ছাড়ে সমানে সমান’ লড়াই দেখা গেলেও শেষ হাসিটা হাসেন নিশাই। প্রথম বিজয়ী হিসেবে তিনি জিতে নেন নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের চুক্তি। অন্যরাও জিতে নেন আকর্ষণীয় পুরস্কার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ও প্রতিযোগীদের অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফারনাজ আলম, শারমীনা ইসলাম, খাজানার ডিরেক্টর অভিষেক সিনহা, রাউন্ড দ্য ক্লকের সিইও সালমান মাহমুদ প্রমুখ। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162