বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / বিনোদন / ওপার বাংলার কৌশানীর সাথে ইমরানের রোমান্স
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 15 May, 2018 at 9:14 PM, Update: 15.05.2018 9:19:33 PM, Count : 462
ওপার বাংলার কৌশানীর সাথে ইমরানের রোমান্স

ওপার বাংলার কৌশানীর সাথে ইমরানের রোমান্স

হালের তরুণ গায়ক ইমরান তার কন্ঠের জাদুকরীতে জনপ্রিয়তায় রয়েছেন। ইমরানের গান মানেই এখন হিট গান। সেজন্য প্রযোজনা প্রতিষ্ঠানগুলো ইমরানের পেছনে লগ্নি করতে দুবার চিন্তা-ভাবনাও করেন না। ক্যারিয়ারে প্রবেশ করার পর থেকেই ইমরান অনেকগুলো হিট গানের অধিকারীত্ব অর্জন করেছেন। আর তার গানে মডেল হিসেবে জনপ্রিয় মুখগুলো তো রয়েছেই। তবে এবার হালের জনপ্রিয় এই গায়ক দেশ ছাড়িয়ে ওপার বাংলা কলকাতার নায়িকাকে তার গানের মডেল হিসেবে নিয়েছেন।

সামনে ঈদ। আর আসন্ন ঈদকে কেন্দ্র করে ‘ঈশশ’ নামে নতুন একটি গান আসছে। সে গানে ইমরানের সাথে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জী মডেল হয়েছেন। যিনি এরই মধ্যে একাধিক সিনেমায় অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন।

গত সপ্তাহে কলকাতার বিভিন্ন লোকেশনে ইমরান ও কৌশানী ‘ইশশ’ গানের শুটিংয়ে অংশ নিয়েছেন। গানটি নির্মাণ করেছে কলকাতার টিভিওয়ালা মিডিয়া। প্রযোজনা করেছে বাংলাদেশের ধ্রুব মিউজিক স্টেশন।

নিজের গানে কৌশানীর সঙ্গে অভিনয় প্রসঙ্গে ইমরান বলেন, কৌশানী পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকাদের একজন। এ দেশেও তার জনপ্রিয়তা আছে। আর গানের ভিডিওটাও দারুণ হয়েছে। আমরা খুব আন্তরিকভাবে কাজটি করেছি। আশা করছি, সবার পছন্দ হবে।

অন্যদিকে ইমরানের গায়কীর প্রশংসা করে কৌশানী বলেন, ইমরান অনেক ভালো শিল্পী। বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও তাকে মানুষ চেনে। তার গানে কাজ করতে পেরে ভালো লাগছে। এর মাধ্যমে বাংলাদেশের দর্শকরা আমাকে অন্যভাবে দেখতে পাবেন।

‘ইশশ’ গানের কথা লিখেছেন স্নেহাশিস ঘোষ। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। আসন্ন রোজার ঈদ উপলক্ষে গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে প্রকাশ হবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162