বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / রাজনীতি / ১০৫টি কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনঃনির্বাচনের দাবি মঞ্জুর
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 16 May, 2018 at 2:26 PM, Count : 305
ফাইল ছবি

ফাইল ছবি

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের ১০৫টি কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনঃনির্বাচন এবং ৪৫টি কেন্দ্রে হওয়া অনিয়মের তদন্ত করে পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। আজ বুধবার বেলা ১১টার দিকে মহানগরীর কে ডি ঘোষ রোডে মহানগর বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম মঞ্জু এ কথা বলেন। কেসিসি নির্বাচনের ফল ঘোষণার পর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাতে বিএনপি এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।


এসময় তিনি অভিযোগ করে বলেন, খুলনাবাসী ভোট ডাকাতির নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছে। এর মাধ্যমে গণতন্ত্র আরো সংকটে পড়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন হয়ে পড়েছে অনিশ্চিত।

সংবাদ সম্মেলনে মঞ্জু বলেন, তিন সপ্তাহের এ নির্বাচনে আমি যেসব আশঙ্কা ব্যক্ত করেছিলাম সেসবই সত্য প্রমাণিত হয়েছে। নির্বাচনী প্রচারণায় শেষদিনে সরকারের ইলেকশন ইঞ্জিয়িারিংয়ের যেসব পরিকল্পনার কথা বলেছিলাম সেগুলো ভোট গ্রহণের দিন প্রয়োগ করা হয়েছে। জলদস্যু, বনদস্যু, ভূমিদস্যু, মাদকসম্রাট এবং আশপাশের জেলাগুলো থেকে সন্ত্রাসীদের জড়ো করে এবং সারাদেশ থেকে একটি বিশেষ ব্যাচের পুলিশদের খুলনা এনে তাদের ব্যবহার করে নগরবাসীর ভোট দেয়ার স্বপ্ন চুরমার করে দেয়া হয়েছে।

এসময় তিনি আরও বলেন, স্থানীয় সরকারের এ নির্বাচনে সরকার সকল শক্তি প্রয়োগ করে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। এ নির্বাচনে নির্বাচন কমিশন ও সরকারের পরাজয় হয়েছে। বিজয় হয়েছে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনের। খুলনা সিটির নির্বাচন দেশের রাজনৈতিক সঙ্কট বাড়াবে বলে তিনি মন্তব্য করেন।

উল্লেখ্য, গতকাল সোমবার খুলনা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আব্দুল খালেক ১ লাখ ৭৬ হাজার ৯০২ ভোট পেয়ে বেসরকারিভাবে জয় লাভ করেছেন। অন্যদিকে ধানের শীষ প্রতীক নিয়ে তার প্রধান প্রতিপক্ষ নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ১ লাখ ৮ হাজার ৯৫৬ ভোট।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162