বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / বিনোদন / এখনো অনবদ্য অরুণা বিশ্বাস
আজ আনন্দ প্রতিবেদক,ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 16 May, 2018 at 4:19 PM, Count : 310
এখনো অনবদ্য অরুণা বিশ্বাস

এখনো অনবদ্য অরুণা বিশ্বাস

অরুণা বিশ্বাস, বাংলাদেশের চলচ্চিত্রের এবং নাটকের একজন অনবদ্য অভিনয়শিল্পী। চলচ্চিত্রে অভিনয়ের শুরুর সময় থেকে এখনো পর্দায় তার নান্দনিক উপস্থিতি দর্শককে দারুণভাবে মুগ্ধ করে। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বর্তমান সময়ে টিভি নাটকেও অভিনয় করছেন এই গুণী শিল্পী। 

কিন্তু এটাও সত্য যে অরুণা বিশ্বাসের মতো মেধাবী শিল্পীদের সঠিকভাবে মূল্যায়নও করা হচ্ছে না। তার মতো গুণী শিল্পীকে কাজে লাগানোর জন্য যথাযথ স্ক্রিপ্টও রচিত হয় না। তাই এখন অভিনয়ে নিয়মিতও দেখাও যায় না অরুণা বিশ্বাসকে। মনেরমতো স্ক্রিপ্ট হাতে পান খুবই কম। তবে গেলো মা দিবসে বি ইউ শুভর নির্দেশনায় ‘স্বপ্ন’ নাটকে মা চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন অরুণা বিশ্বাস। নাটকটি মা দিবসে এটিএন বাংলায় প্রচারিত হয়েছে। এদিকে এরইমধ্যে নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় আফজাল হোসেনের বিপরীতে অরুণা বিশ্বাস নাম ঠিক না হওয়া একটি নাটকে অভিনয় করেছেন। বর্তমান কাজ প্রসঙ্গে অরুণা বিশ্বাস বলেন, এখন যে ধরনের স্ক্রিপ্ট আসে তাতে আমি আমার নিজেকে যথাযথ উপস্থাপনের তেমন কোনো সুযোগই দেখি না। তিলে তিলে অনেক কষ্ট করে আমি আমার নিজেকে আজকের অরুণা বিশ্বাসে পরিণত করেছি। খুব সহজেতো নিজের সেই অবস্থানকে নষ্ট করে দিতে পারি না।

অভিনয় আমার ভালোবাসা, অভিনয় আমার ধ্যান-জ্ঞান। তাই অভিনয়ের বাইরে কখনো কিছু করার ভাবনাও আসেনি মাথায়। কারণ অভিনয়ের আঙিনাকে অনেক শ্রদ্ধা করি, ভালোবাসি। এদিকে গেলো ৬ মে চিত্রনায়ক ওমরসানীর জন্মদিনে সঙ্গীত পর্বের শুরুতেই উপস্থিত সবাইকে গান শুনিয়ে মুগ্ধ করেন। অরুণা বিশ্বাস অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র হচ্ছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’। চলচ্চিত্রে তার গুরু ছিলেন নায়ক রাজ রাজ্জাক। তার হাত ধরেই বাপ্পারাজের বিপরীতে ‘চাপাডাঙ্গার বউ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে নায়িকা হিসেবে অরুণার অভিষেক ঘটে। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162