বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / রাজনীতি / ‘আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করবে’
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 16 May, 2018 at 4:11 PM, Count : 139
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

যারা খুলনা নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছে, আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশের মানুষ তাদেরই প্রত্যাখ্যান করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন,  দুই-একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া খুলনা সিটি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। সবাই বলছে একটা ভালো নির্বাচন হয়েছে। শুধু একটা দল এর বিরোধিতা করছে, সেই দলটি বিএনপি। এই দলের নামই হচ্ছে মানি না, মানব না। আজ বুধবার (১৬ মে) সকালে মিরপুরের মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে পিইসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ দাবি করেন তিনি।


মঙ্গলবার অনুষ্ঠিত খুলনা সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে বিপুল ভোটে হারান আওয়ামী লীগের তালুকদার আবদুল খালেক। অন্তত একশ’ কেন্দ্রে ভোট জালিয়াতি হয়েছে অভিযোগ তুলে মঙ্গলবার রাতেই সেসব কেন্দ্রের ফল বাতিল করে পুনরায় নির্বাচন দেওয়ার দাবি জানান প্রতিদ্বন্দ্বি প্রার্থী মঞ্জু। আর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বুধবার ঢাকায় সংবাদ সম্মেলন করে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার পদত্যাগ দাবি করেন।

এর সমালোচনায় ওবায়দুল কাদের বলেন, এখন খুলনার জনগণ ভোট দিয়েছে খালেককে, তারা প্রত্যাখ্যান করেছে। প্রেস ব্রিফিং করে মিথ্যাচারের ভাঙ্গা রেকর্ড বাজানো আর বিদেশিদের কাছে নালিশ দেওয়া ছাড়া তাদের করার কিছু নাই।

তিনি বলেন, আজকে খুলনা সিটি নির্বাচন যারা প্রত্যাখ্যান করেছে, আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করবে। জনগণের ভোট যারা প্রত্যাখ্যান করেছে, জাতীয় নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, আগামী তিন মাসের মধ্যেই এর সুফল পাবো। আমরা এর মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জনের পাশাপাশি সাশ্রয় করবো।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিচার বিভাগের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই, এ রায় তারই প্রমাণ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162