বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮ | ৩, শ্রাবণ, ১৪২৫
 / জেলার খবর / ২সন্তানের জনকের সাথে ২সন্তানের জননীর পরকীয়া
৩৫লাখ টাকা আত্মসাৎ: উল্টো তালাক
সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 16 May, 2018 at 5:13 PM, Count : 480
২সন্তানের জনকের সাথে ২সন্তানের জননীর পরকীয়া

২সন্তানের জনকের সাথে ২সন্তানের জননীর পরকীয়া

টাঙ্গাইলের সখিপুরে দুই সন্তানের জনক বিল্লাল ভূইয়ার সাথে দুই সন্তানের জননী মাজেদার পরকীয়া স্বামী সিদ্দিক আপত্তিকর অবস্থায় ধরে ফেলায় স্বামীকে বেধড়ক পিটিয়ে পালিয়ে গেছে বিল্লাল। ঘটনাটি ঘটেছে গত রোববার রাত ১০ টার সময় কুতুবপুর হোসেন মার্কেট এলাকায় সিদ্দিকের বাড়িতে। 

সিদ্দিক সৌদিতে থাকাকালীন উপার্জিত ৩৫লাখ টাকা মাজেদা আত্মসাৎ করে সখিপুরের কাজী শফিউল ইসলাম কাজী বাদলের মাধ্যমে উল্টো সিদ্দিককে গত মঙ্গলবার দুপুরে তালাক দিয়েছে বলে সিদ্দিক জানায়। সিদ্দিক জানায়,বিদেশে থাকাকালীন অবস্থায় সে জানতে পারে বিল্লাল ভূইয়ার সাথে তার স্ত্রী মাজেদার পরকীয়া চলছে। কিন্তু তাদের সন্তানের মধ্যে সিমুকে বিয়ে দিয়ে দিয়েছে এবং সিমুর আড়াই বছরের একটি বাচ্চা রায়েছে,আর ছেলে মামুনের বয়স ২২বছর। একারনে পরকীয়ার কথা সে বিশ্বাস করেনি। রোববার রাতে নিজ বাড়িতে হাতে নাতে আপত্তিকর অবস্থায় ধরার পর তার বিশ্বাস হয়।

 সিদ্দিক ও বিল্লাল দুইজনই সৌদিআরব ছিল। তাদের বাড়ি পাশাপাশি। সিদ্দিকের পিতার নাম মৃত ফালু মিয়া এবং বিল্লাল ভূইয়া ইউসুফ ভূইয়ার ভাতিজা পিতার নাম নওশের ভূইয়া । স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান ও সাবেক ইউপি সদস্য আজহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162