এই মাত্র পাওয়া : আফগানিস্তানের বিপক্ষে তিন টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা, দলে ফিরলেন মোসাদ্দেক, বাদ ইমরুল-তাসকিন-সোহাননাশকতার দুটি ও মানহানির একটি মামলায় বিএনপি চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়াকে জামিন আবেদনের অনুমতি দিয়েছেন হাইকোর্ট
রবিবার, মে ২০, ২০১৮ | ৬, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / জেলার খবর / স্বামীকে ধরল পুলিশ; শুনে স্ত্রীর মৃত্যু!
ময়মনসিংহ প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 16 May, 2018 at 7:45 PM, Update: 16.05.2018 7:53:27 PM, Count : 105
স্বামীকে ধরল পুলিশ; শুনে স্ত্রীর মৃত্যু!

স্বামীকে ধরল পুলিশ; শুনে স্ত্রীর মৃত্যু!

ময়মনসিংহের গৌরীপুরে স্বামী আব্দুল কাদিরের (৬০)কে গ্রেফতারের খবর শুনে স্ত্রী সাবিকুন্নাহার (৪৫) চিৎকার দিয়ে ঘর থেকে বের হয়ে দৌড়ে রাস্তার দিকে যাওয়ার সময় জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। পরে ১০ মিনিটের মধ্যেই তাঁর মৃত্যু হয় বলে স্বজনরা জানান।

গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ঝলমলা গ্রামে মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যা ৭ টার দিকে একটি ৫ মাসের শিশু সন্তানসহ ৪ সন্তানের জননী গৃহবধূ সাবিকুন্নাহার এ ঘটনার শিকার হন। 

গ্রেফতারকৃত আব্দুল কাদিরের ছেলে ফুল মিয়া জানান, বাবা আব্দুল কাদির কাঠ মিস্ত্রীর কাজ করতেন। তিনি ২০১১ সালের একটি জুয়া খেলার মামলার আসামি। বাবাকে পুলিশ গ্রেফতার করতে প্রায়ই আমাদের বাড়িতে আসে। ঘটনার দিন সন্ধ্যায় গৌরীপুর থানার এসআই রুহুল আমিন আমাদের বাড়িতে এসে বাবাকে খোঁজেন। এসময় বাবাকে না পেয়ে আমার মা সাবিকুন্নাহারকে ধমকা-ধমকী করেন। মা সাবিকুন্নাহার খুব ভীতু প্রকৃতির মানুষ। 

স্বামীকে ধরল পুলিশ; শুনে স্ত্রীর মৃত্যু!

স্বামীকে ধরল পুলিশ; শুনে স্ত্রীর মৃত্যু!

এদিকে কিছুক্ষণ পরই পুলিশ আমার বাবা আব্দুল কাদিরকে স্থানীয় নহাটা বাজার থেকে গ্রেফতার করে। এ খবর শুনে মা সাবিকুন্নাহার ঘর থেকে বের হয়ে চিৎকার দিয়ে দৌড়ে রাস্তার দিকে যাওয়ার সময় জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। বাড়ির অন্য লোকেরা এসে মাকে মাটি থেকে উঠিয়ে মাথায় পানি দেয়। কিন্ত ঘটনার ১০ মিনিটের মধ্যেই আমার মায়ের মৃত্যু হয় বলে আরও জানান ছেলে ফুল মিয়া । 
আব্দুল কাদিরের বড় ভাই আব্দুল আলী ও বোন ফুলবানু জানান, সাবিকুন্নাহার খুব ভীতু প্রকৃতির মানুষ। হয়ত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পারে। কিন্তু তার ৪ সন্তানের মাঝে ছোট ছেলেটির বয়স ৫মাস। তাঁর মৃত্যুতে ছোট দু’টি সন্তানের লালন পালন করা কষ্টসাধ্য হয়ে পড়বে। 
 
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ জানান,আব্দুল কাদির গৌরীপুর থানার ননএফআইআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছিল।তবে তাঁর স্ত্রীর মর্মান্তিক মৃত্যুতে মানবিক কারণে একজন ইউপি মেম্বারের জিম্মায় তাকে দেয়া হয়েছে। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162