এই মাত্র পাওয়া : আফগানিস্তানের বিপক্ষে তিন টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা, দলে ফিরলেন মোসাদ্দেক, বাদ ইমরুল-তাসকিন-সোহাননাশকতার দুটি ও মানহানির একটি মামলায় বিএনপি চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়াকে জামিন আবেদনের অনুমতি দিয়েছেন হাইকোর্ট
রবিবার, মে ২০, ২০১৮ | ৬, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / খবর / বোয়ালমারীতে গণহত্যা দিবসে স্মরণ সভায় আ স ম আব্দুর রব
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
Published : Thursday, 17 May, 2018 at 9:25 PM, Count : 26
বোয়ালমারীতে গণহত্যা দিবসে স্মরণ সভায় আ স ম আব্দুর রব

বোয়ালমারীতে গণহত্যা দিবসে স্মরণ সভায় আ স ম আব্দুর রব

উপজেলার হাসামদিয়ায় শাহ্ জাফর টেকনিক্যাল কলেজে গতকাল বুধবার সকালে মুক্তিযুদ্ধকালে হাসামদিয়ায় পাক হানাদার বাহিনীর নৃশংস গণহত্যায় নিহতদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাকসুর সাবেক ভিপি, সাবেক মন্ত্রী আ স ম আব্দুর রব। ১৯৭১ সালের এই দিনে পাক হানাদার বাহিনী- মুক্তিযুদ্ধকালীন ফিল্ড কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি শাহ্ মোহাম্মদ আবু জাফরের হাসামদিয়ার বাড়ি ঘেরাও করে শাহ্ জাফরকে না পেয়ে এই এলাকার হিন্দু পরিবারগুলির উপর নৃশংস হামলা চালিয়ে ৩৩ জন নিরস্ত্র-নিরীহ মানুষকে হত্যা করে, বাড়িঘরে আগুন জ¦ালিয়ে ছারখাড় করে দেয়। ইতিহাসের এই কালো দিনটিকে স্মরণ রাখতে ও নতুন প্রজন্মের কাছে স্বাধীনতার ইতিহাস তুলে ধরতেই এ স্মরণ সভার আয়োজন।
বিশিষ্ট আইনজীবী শাহ্ খুররম রাহুল কুমারের সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ্ মো. আবু জাফর, আসম আ. রবের সহধমিণী তানিয়া রব, মুক্তিযুদ্ধকালীন সাব-সেক্টর কমান্ডার নুর মোহাম্মাদ বাবুল, সাবেক মুক্তিযুদ্ধকালীন কমান্ডার নবাব উদ্দিন টোকন প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162