বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ | ৪, আশ্বিন, ১৪২৫
 / শেষ পাতা / জাতীয় নির্বাচন বর্জনের পাঁয়তারা করছে বিএনপি : ইনু
কুষ্টিয়া প্রতিনিধি
Published : Thursday, 17 May, 2018 at 9:47 PM, Count : 99
জাতীয় নির্বাচন বর্জনের পাঁয়তারা করছে বিএনপি : ইনু

জাতীয় নির্বাচন বর্জনের পাঁয়তারা করছে বিএনপি : ইনু

খুলনা সিটি করপোরেশ নির্বাচন নিয়ে বিএনপি নেতাদের বক্তব্য বাস্তবের সঙ্গে সঙ্গতিপূর্ণ নয় বলে মনে করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। গতকাল বুধবার কুষ্টিয়ায় এক অনুষ্ঠানে জাসদ সভাপতি বলেন, বাংলাদেশের গণমাধ্যম প্রতি মুহূর্তে ঘটনার সঠিক প্রতিফলন ঘটাচ্ছে, এতে গণমাধ্যম কাউকেই ছাড় দিচ্ছে না। খুলনার নির্বাচনও গণমাধ্যম সবসময় অনুসরণ করেছে। ভোটটা খুবই খারাপ হয়েছে- এ পর্যন্ত এমন কোনো প্রতিবেদন মিডিয়ায় দেখিনি। তাই বিএনপি এই নির্বাচন নিয়ে যা বলছে তা মূলত বাস্তব অবস্থার ঠিক উল্টো।
ইনু বলেন, নির্বাচনে জিতলে ভালো, আর হারলে খারাপ- বিএনপি যদি এই নীতিতে চলে তবে আমরা মনে করব, গণতান্ত্রিক নির্বাচনী নীতি তারা গ্রহণ করছে না। খুলনার এই পরাজয়কে বিএনপি জাতীয় নির্বাচন বর্জনের উছিলা তৈরির পাঁয়তারা করছে। তবে এ পাঁয়তারা সফল হবে না। সঠিক সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। পরাজয় শিকার করে বিএনপি এ নির্বাচনে অংশ নিক।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, সুপ্রিম কোর্ট খালেদা জিয়াকে জামিন নিয়েছে। আদালত স্বাধীনভাবেই কাজ করছে, এ বিষয়ে সরকারের কোনো সর্ম্পক নেই। তবে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতে তার বিরুদ্ধে আদালতের রায় মেনে নিয়েছেন বলেই শান্তিপূর্ণভাবে কারাগারে গেছেন। মেনে নিয়েছেন বলেই গত ১০ বছরে বিএনপি এ নিয়ে কোনো মিছিল করেনি।
বাংলাদেশ আর বিচারহীনতার সংস্কৃতিতে ফেরত যাবে না। অপরাধ করলে বিচার হবে, আর সাজা হলে কারাগারে যেতে হবে, এর সাথে রাজনীতির কোনো সর্ম্পক নেই, বলেন মন্ত্রী।
ভেড়ামারা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষক সম্মেলনে বক্তব্য রাখেন ইনু। পরে তিনি বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন ভেড়ামারা, মিরপুর ও দৌলতপুর উপজেলা শাখা আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ম মহাসচিব হাসানুজ্জামান খসরুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভেড়ামারা উপজেলা ভূমি কর্মকর্তা রাসেল মিয়া, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।
এ সময় তিন উপজেলার কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের শিক্ষক নেতৃবৃন্দ, দলীয় নেতাকর্মী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।
মঙ্গলবার খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক। জালিয়াতির অভিযোগ তুলে বিএনপি ভোটের ফলাফল প্রত্যাখ্যান করেছে।
অন্তত একশ কেন্দ্রের ফল বাতিল করে পুনরায় নির্বাচন দেয়ার দাবি জানিয়েছেন বিএনপি প্রার্থী এবং দলের কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম মঞ্জু।
এছাড়া দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বুধবার ঢাকায় সংবাদ সম্মেলন করে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার পদত্যাগ দাবি করেছেন।



দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162