এই মাত্র পাওয়া : আফগানিস্তানের বিপক্ষে তিন টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা, দলে ফিরলেন মোসাদ্দেক, বাদ ইমরুল-তাসকিন-সোহাননাশকতার দুটি ও মানহানির একটি মামলায় বিএনপি চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়াকে জামিন আবেদনের অনুমতি দিয়েছেন হাইকোর্ট
রবিবার, মে ২০, ২০১৮ | ৬, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / জেলার খবর / মাদক বিরোধী সচেতনতায় মানব কল্যাণ পরিষদের খেলাধুলা সামগ্রী বিতরণ
নারায়নগঞ্জ সংবাদদাতা, ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 16 May, 2018 at 9:55 PM, Count : 89
মাদক বিরোধী সচেতনতায় মানব কল্যাণ পরিষদের খেলাধুলা সামগ্রী বিতরণ

মাদক বিরোধী সচেতনতায় মানব কল্যাণ পরিষদের খেলাধুলা সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক বলেছেন, ‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’- এই স্লোগানকে সামনে রেখে মাদক বিরোধী সচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে যেতে হবে। আর সু-শিক্ষার মাধ্যমে জীবনকে ভালবাসতে হবে এবং মাদক থেকে দূরে থাকতে হবে। প্রত্যেকটি সামাজিক সংগঠন ও ব্যক্তিকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে সামাজিক আন্দোলন করতে হবে। তিনি বুধবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের পাঠানটুলী গোরস্থান রোডস্থ মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন মিলনায়তনে মানব কল্যাণ পরিষদ আয়োজিত খেলাধুলা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন।

মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আহবায়ক এড. শাহ আলী মোঃ পিন্টু খান। তিনি বলেন শিশু, কিশোর ও তরুণ বয়সে খেলাধুলার প্রতি আগ্রহী করে তুলতে হবে। লেখাপড়া ও খেলাধুলার মাধ্যমেই নিজেকে পরিপূর্ণভাবে গঠন করা যায়। তাই পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় মনযোগী হতে হবে। পারিবারিক সচেতনতাই পারে আপনার সন্তানকে মাদক মুক্ত রাখতে। মাদকের কুফল সর্ম্পকে সন্তানকে অবহিত করতে হবে। এনজিও সোহার নির্বাহী পরিচালক মোঃ নজরুল ইসলাম ঢালী বলেন, শারীরিক ও মানসিক ভাবে খেলাধুলার কোনো বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমেই মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাঠানটুলী পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন, হাজীগঞ্জের পদক্ষেপ পাঠাগার সেক্রেটারী ইকবাল আহমেদ রিপন, গোদনাইল ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি গাজী সেলিম আহম্মেদ।

অনুষ্ঠানে আমন্ত্রিত দশটি এনজিও প্রতিষ্ঠানকে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর থেকে মাদক বিরোধী সচেতনতা মূলক পোষ্টার ওয়ালমেট প্রদান করা হয়। পাশাপাশি বিভিন্ন ক্রীড়াঙ্গনের খেলোয়ারদের মাঝে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের অর্থায়নকৃত ক্রীড়া সামগ্রী ক্যারাম বোর্ড, দাবা, ক্রিকেট ব্যাট, বল ষ্টাম্প বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদের সাংগঠনিক সচিব জিএম মোস্তফা, প্রচার ও দপ্তর সচিব জান্নাতুল ফেরদৌস, জাতীয় লেখক কল্যাণ পরিষদের নির্বাহী পরিচালক আয়শা আক্তার, মুক্তচিন্তা পাঠাগারের সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু, প্রভার্টি এ্যান্ড গ্রীণ মুভমেন্ট এর সভানেত্রী লাইজু, বিজয় সমাজ উন্নয়ন পাঠাগারের সভাপতি এস.এম বিজয়, উত্তর শিয়াচর মহিলা কল্যাণ সংঘের সভাপতি পারভীন আক্তার ও অপরাধ প্রতিরোধ সংস্থার সাংগঠনিক সম্পাদক মোমিন ইসলাম প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162