সোমবার, আগস্ট ২০, ২০১৮ | ৫, ভাদ্র, ১৪২৫
 / শিক্ষা / গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল
মুন্নি আক্তার, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 11 June, 2018 at 11:46 AM, Count : 200
গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল

যে শুধু পড়ালেখা করে সে শুধু হার্ড স্কিল পায়, যেটা হয় ৫০ শতাংশ কিন্তু যে পড়ালেখার পাশাপাশি সাংবাদিকতা করে সে হার্ড ও সফট স্কিল উভয়ই পায়। যেটা তাঁর শিক্ষার ১০০ পার্সেন্ট পূর্ণ করে। গতকাল রবিবার (১০জুন) গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) এর ইফতার ও দোয়া মাহফিলে এমন অভিমতই ব্যক্ত করেন উপস্থিত বক্তরা। গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।



সংগঠনের সভাপতি মোঃ রিফাত মেহেদীর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মুন্নি আক্তারের সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের বায়োকেমেস্ট্রি ও মলিকুলার বায়োলজি বিভাগের সিনিয়র অধ্যাপক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ড. মোঃ ফুয়াদ হোসাইন, কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি মোঃ জুয়েল রানা, “অ আ ক খ” স্কুলের প্রতিষ্ঠাতা ডাঃ নাজমুল ইসলাম, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, উপদেষ্টা আব্দুল্লাহ আল কাউসার, মাসুদ আজীম, মেহেদী তারেকসহ  গবিসাস সদস্যবৃন্দ।


মাহফিলে সংগঠনের পাশাপাশি দেশবাসীর উন্নতি চেয়ে দোয়া চাওয়া হয়। এ সময় গণ বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন গণ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162