এই মাত্র পাওয়া :
শনিবার, জুন ২৩, ২০১৮ | ৯, আষাঢ়, ১৪২৫
 / আইন-আদালত / শিশু ধর্ষণ ও হত্যার সাড়ে ১৪ বছর পর ৪ জনের মৃত্যুদণ্ড
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 11 June, 2018 at 3:32 PM, Count : 124
শিশু ধর্ষণ ও হত্যার সাড়ে ১৪ বছর পর ৪ জনের মৃত্যুদণ্ড

শিশু ধর্ষণ ও হত্যার সাড়ে ১৪ বছর পর ৪ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জে শিশু খাদিজা ধর্ষণ ও হত্যাকাণ্ডের সাড়ে ১৪ বছর পর চার আসামির বিরুদ্ধে ফাঁসির রায় দিয়েছেন আদালত। আজ সোমবার দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জুয়েল রানা এ রায় ঘোষণা করেন। তবে চার আসামিই পলাতক। ফাঁসির দণ্ডিতরা হলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক এলাকার সুজন, আলামিন, আবুল কালাম ও শাহাদাত। তারা সবাই পলাতক রয়েছেন।



মামলার বাদী নিহত শিশু খাদিজার ভাই আনসার আলী জানান, তাঁদের বাড়ি সদর থানার আলীরটেক এলাকায়। ২০০৩ সালের ১ জানুয়ারি তাঁর ছোট বোন খাদিজা নিখোঁজ হওয়ার একদিন পর সরিষা ক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন একই গ্রামের চার বন্ধু সুমন, আলী আকবর, আবুল কালাম ও শাহাদাতের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর থানায় মামলা করা হয়। আসামিরা ওই দিন থেকেই পলাতক।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন জানান, মামলায় ১৭ আসামির মধ্যে পাঁচজনের সাক্ষ্য গ্রহণ করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদনে শিশু খাদিজাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে।

মামলার বিবরণে বলা হয়, ২০০৩ সালের ১  জানুয়ারি সন্ধ্যায় আলীরটেক এলাকার আলী আকবরের মেয়ে খাদিজাকে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে যায় আসামিরা। পরে পাশের একটি সরিষা ক্ষেতে নিয়ে ধর্ষণের পর শ্বাসরোধে খাদিজাকে হত্যা করে তারা। পরদিন সকালে সরিষা ক্ষেত থেকে খাদিজার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় খাদিজার বড় ভাই আনসার আলী চারজনের নামে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162