সোমবার, অক্টোবর ১৫, ২০১৮ | ৩০, আশ্বিন, ১৪২৫
 / জেলার খবর / মমতাজকে ভালোবাসার দায়ে কলেজ ছাত্র প্রেমিক এখন লাশ!
পরিবারের দাবী হত্যা
দ্বীপ আজাদ, নোয়াখালী প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 12 June, 2018 at 7:54 PM, Count : 395
মমতাজকে ভালোবাসার দায়ে কলেজ ছাত্র প্রেমিক এখন লাশ!

মমতাজকে ভালোবাসার দায়ে কলেজ ছাত্র প্রেমিক এখন লাশ!

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নিখোঁজের চারদিন পর কামরুল ইসলাম সাগর (১৮) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের মধ্যচরবাটা গ্রামের সুজা মাঝির বাড়ির পেছনের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত কামরুল ওই গ্রামের নুর ইসলামের ছেলে। সে একটি এমপিওভুক্ত কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

নিহতের বড় ভাই নজরুল ইসলাম জানান, প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে গত শুক্রবার রাত ১১টার দিকে বাড়ির পাশের সড়কে একই এলাকার মিঠু চন্দ্র দাসের সঙ্গে সাগরের বাকবিতন্ডতা ও হাতাহাতি হয়। রাত সোয়া ১১টার দিকে সাগর বাড়ি ফিরে ঘটনাটি পরিবারের সদস্যদের জানিয়ে ঘুমিয়ে পড়ে। পরে রাত ১২টার দিকে তার মোবাইল ফোনে কল আসলে সে রাতেই ঘর থেকে বাইরে চলে যায়। এক পর্যায়ে ভোরের দিকে সেহরি খাওয়ার জন্য তার কক্ষে গেলে তাকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা বাড়ির আশপাশে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু তাকে পাওয়া যায়নি। পরে শনিবার রাতে তিনি বাদী হয়ে চরজব্বার থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

তিনি বলেন, মঙ্গলবার সকালে ওই এলাকার ডোবায় একটি মরদেহ ভাসতে দেখে লোকজন খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। পরে বিষয়টি তাদেরকে জানানো হলে তারা মরদেহটি নিখোঁজ সাগরের বলে নিশ্চিত করলে পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। তিনি আরো জানান, প্রেম সংক্রান্ত কারণে তার ভাইকে হত্যা করা হয়েছে।

জানতে চাইলে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন মরদেহ উদ্ধারের কথা নিশ্চিত করেন। তিনি বলেন, গত শনিবার রাতে নিহতের বড় ভাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার জের ধরে পুলিশ সাগরকে উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযানও চালায়। কিন্তু তাকে পাওয়া যায়নি। তবে ঘটনার জড়িত সন্দেহে পুলিশ আগেই সাগরের প্রেমিকা মমতাজ বেগম (১৮) ও প্রেমিকার মা হাসিনা আক্তারকে (৪০) আটক করে। পরে মিঠু চন্দ্র দাস (২৪) ও তার এক বন্ধু মাসুদ (২৪) নামে দুই যুবককে আটক করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি। এক প্রশ্নে তিনি বলেন, দায়ের করা অপহরণের মামলার সঙ্গে হত্যার বিষয়টি যুক্ত করা হবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162