এই মাত্র পাওয়া :
শনিবার, জুন ২৩, ২০১৮ | ৯, আষাঢ়, ১৪২৫
 / আন্তর্জাতিক / প্রথমবারের মতো এক টেবিলে ট্রাম্প-কিমের লাঞ্চ!
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 12 June, 2018 at 8:26 PM, Update: 12.06.2018 8:29:48 PM, Count : 225
প্রথমবারের মতো এক টেবিলে ট্রাম্প-কিমের লাঞ্চ!

প্রথমবারের মতো এক টেবিলে ট্রাম্প-কিমের লাঞ্চ!

বাকবিতন্ডা কিংবা কথা কাটাকাটির লড়াই শেষে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও উত্তর কোরিয়ার নেতা কিম জং উন বৈঠকে বসলেন। আজকে তাদের মধ্যকার অনুষ্ঠিত এই বৈঠক কেবল মাত্র প্রথমবার কোনো বৈঠক-ই নয়, এর বাইরেও অনেক কিছু প্রথমবারের মতো হয়েছে। উভয় নেতাই প্রথমবারের মত করমর্দন করেছে। এছাড়াও অবাক করার বিষয় হচ্ছে তারা দুজন একত্রে দুপুরের খাবারও খেয়েছেন।

ট্রাম্প ও কিমের প্রথমবারের মতো একত্রে খাবার টেবিলে কী ছিল খাবার তালিকৈা? হোয়াইট হাউজ থেকে প্রকাশিত মেন্যুতে দেখা গেছে, খাবারের তালিকায় নানা রকম পশ্চিমা ও কোরিয়ান খাবার রাখা হয়েছে। স্টার্টার হিসেবে উভয় নেতাকে চিংড়ির ককটেল ও অ্যাভোকাডো সালাদ, সবুজ আমের কেরাবু বা ‘ওসিওন’, কোরিয়ান শসার মিশ্রণ পরিবেশন করা হয়েছে। এরপর ছিল ইয়াংজৌ ফ্রাইড রাইস বা দেগু জরিমের সঙ্গে গরুর পাঁজরের মাংস, টক-মিষ্টি পর্ক বা কোরিয়ান সয়া দিয়ে ভাপে সেদ্ধ কড মাছ। শেষে ছিল ডার্ক চকলেট টার্টেল গ্যানশে, ভ্যানিলা আইসক্রিম বা ট্রপেনজিন ও পেস্ট্রি ডেজার্ট।

সিএনএন জানাচ্ছে, সিঙ্গাপুরের স্থানীয় সময় বেলা সাড়ে ১১টায় দুজনকে দুপুরের খাবার পরিবেশন করা হয়।
এছাড়া ট্রাম্প ও কিমের দুপুরের খাবারে অংশ নিয়েছেন দুই দেশের শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা ও অতিরিক্ত কিছু পরামর্শক। তাদের মধ্যে রয়েছেন হোয়াইট হাউজের প্রেস সচিব সারাহ স্যান্ডার্স ও উত্তর কোরিয়ার প্রেসিডেন্টে বোন কিম ইয়ো জং।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162